শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ জাল নোটসহ দুইজন আটক

নিজস্ব প্রতিনিধি মোঃ ফারুক হোসেন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০২ বার পঠিত

বিডি ঢাকা স্টাফ রিপোর্টার

 

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় জাল নোটসহ জাল মুদ্রা তৈরি ও সরবরাহকারী সিন্ডিকেটের অন্যতম দুইজন কে আটক করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। মঙ্গলবার দিবাগত রাতে জেলার আক্কেলপুর উপজেলার ঠেঙ্গাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার আলতাফনগর গ্রাম এলাকার মৃত.আবেদ আলীর ছেলে শহিদুল ইসলাম (৫০) ও একই উপজেলার বোড়াই গ্রাম এলাকার আফজাল হোসেনের ছেলে (২৫) রবিউল ইসলাম।

বুধবার সকালে আটককের বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট র‌্যাব-৫ এর উপ-অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান,বাজারে কেনাকাটার মাধ্যমে দেশীয় জাল টাকা ছড়িয়ে দিতে একটি চক্র কাজ করে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ লাখ টাকার সমপরিমাণ ৫০০ ও ১০০ টাকার দেশীয় জাল নোট ও জাল মুদ্রা তৈরি ও সরবরাহকারী সিন্ডিকেটের অন্যতম দুইজন সদস্যকে বিপুল পরিমাণ জালসহ আটক করা হয়।

র‍্যাব আরও জানাই আটককৃতরা র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা দীর্ঘদিন ধরে জাল মুদ্রা তৈরিসহ জাল টাকার ব্যবসা করে আসছিলেন।

পরবর্তীতে ধৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় মামলায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com