রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়াকে হারিয়ে বাংলাদেশের ঐতিহাসিক জয়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৪৮৩ বার পঠিত

নিউজ ডেস্ক : টি-টোয়েন্টি সিরিজে প্রথমবারের মতো অস্ট্রেলিয়াকে ২৩ রানে হারিয়ে ঐতিহাসিক জয় পেয়েছে বাংলাদেশ। নাসুমের আঘাতের পর এবার আক্রমণে মোস্তাফিজুর রহমান। অজি অলরাউন্ডার টার্নারকে ফেরালেন মোস্তাফিজুর রহমান। এর পরের ওভারেই অ্যাড্রু টাই-জাম্পাকে ফেরান শরিফুল ইসলাম। আর মাত্র ১ উইকেট নিতে পারলেই টি-টোয়েন্টি ক্রিকেটে অজিদের প্রথমবারের মতো হারিয়ে ইতিহাস গড়তে পারবে বাংলাদেশ।

বাংলাদেশ: ২০ ওভারে ১৩১/৭ অস্ট্রেলিয়া: ১৯ ওভারে ১০৪/৯

বাংলাদেশ একাদশ: বাংলাদেশ একাদশ সাজিয়েছে দুই পেসার নিয়ে ও তিন স্পিনার নিয়ে। পেসে মোস্তাফিজুর রহমান-শরিফুল ইসলামের সঙ্গে স্পিনে আছেন নাসুম আহমেদ, শেখ মাহেদী ও সাকিব আল হাসান।

সৌম্য সরকার, নাঈম শেখ, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নুরুল হাসান সোহান, আফিফ হোসেন, শামীম হোসেন পাটোয়ারী, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ: তিন পেসার ও দুই স্পিনার নিয়ে একাদশ সাজিয়েছেন সফরকারী অধিনায়ক ওয়েড। পেস আক্রমণে থাকছেন মিচেল স্টার্ক, অ্যান্ড্রু টাই, জস হ্যাজেলউড। এ ছাড়াও স্পিনে হাত ঘোরাবেন অ্যাডাম জাম্পা ও অ্যাস্টন অ্যাগার।

অ্যালেক্স ক্যারি, জশ ফিলিপে, মিচেল মার্শ, মোয়াসেস হেনরিকস, ম্যাথু ওয়েড (অধিনায়ক), অ্যাস্টন টার্নার, অ্যাস্টন অ্যাগার, মিচেল স্টার্ক, অ্যান্ড্রু টাই, জস হ্যাজেলউড ও অ্যাডাম জাম্পা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com