শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

ট্রেন দুর্ঘটনায় আহত আকতারুলের পাশে গোমস্তাপুরের ইউএনও

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৩ বার পঠিত

বিডি ঢাকা ডট কম নিউজঃ

 

ট্রেনে কাটা পড়া চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের বোয়ালিয়া ইউনিয়নের কালুপুর গ্রামের বাসিন্দা আহত আকতারুলের পাশে দাঁড়ালেন উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা খাতুন আহত ব্যক্তির বাড়িতে গিয়ে তাঁর খোঁজ নেন এবং আর্থিক সহায়তার চেক তুলে দেন।
জানা গেছে, চলতি বছরের ২০ জুলাই আহত আকতারুল রাজশাহী থেকে কমিউটার ট্রেনে রহনপুর ফিরছিলেন। পথে ট্রেনটি যাত্রী নামাবার জন্য নাচোল স্টেশন থামে। ওই সময় আকতারুল পানি পান করার জন্য ট্রেন থেকে নেমে পড়েন। পানি খাওয়ার এক পর্যায়ে ট্রেনটি ছেড়ে দেয়। দ্রুত ট্রেনে উঠতে গিয়ে তাঁর পা পিছলে পড়ে ডান পা কেটে যায়। নানা প্রতিকূলতায় চিকিৎসার খরচ বহন করতে পারছেন না এমন সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়।
এদিকে গতকাল বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও আসমা খাতুন তাঁর বাড়িতে গিয়ে ৫ হাজার টাকার চেক ও খাদ্য সামগ্রী তুলে দেন আহত আকতারুলের হাতে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com