বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

দখলদাররাই দখলমুক্ত করলো ফুটপাতের জায়গা

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১০৮ বার পঠিত

বিডি ঢাকা ডট কম নিউজঃ

 

অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হবে- ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) এমন মাইকিংয়ের পর দখলদাররাই দখলকৃত জায়গায় গড়ে তোলা স্থাপনা রাতের অন্ধকারে উচ্ছেদ করে ফেলেছে।

রাজধানীর নিমতলী মোড়ে এ ঘটনা ঘটেছে। সোমবার উচ্ছেদের ভারী যন্ত্রপাতি নিয়ে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা গিয়ে দেখেন, দখলকৃত রাস্তা-ফুটপাতের জায়গা এক রাতের ব্যবধানে দখলমুক্ত হয়ে গেছে।

জানা যায়, নিমতলী মোড়ের রাস্তা-ফুটপাতের জায়গা দখল করে ১৫টি অবৈধ দোকান গড়ে তোলা হয়েছিল। রোববার সন্ধ্যায় ডিএসসিসির পক্ষ থেকে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদের মাইকিং করা হয়।

এর পরদিন সোমবার ডিএসসিসির সম্পত্তি কর্মকর্তা মো. মুনিরুজ্জামান, নির্বাহী প্রকৌশলী মিঠুন চন্দ্র শীল, পুলিশ সদস্যসহ অনেকেই সেখানে উচ্ছেদ অভিযান পরিচালনা করতে যান। কিন্তু সেখানে গিয়ে তারা দেখতে পান, কে বা কারা আগেই দোকানগুলো উচ্ছেদ করে ফেলেছে।

এ বিষয়ে ডিএসসিসির প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিন বলেন, দখলদাররাই নিজ উদ্যোগে অবৈধ দখলদারিত্বের অবসান ঘটিয়েছে। এর ফলে ১২০ ফুট দৈর্ঘ্য এবং সর্বনিম্ন ১০ ফুট হতে ৩০ ফুট প্রশস্ত জায়গাটি উদ্ধার হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com