মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্যামপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে ভোলাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস প্রয়াত দুই কলেজ শিক্ষকের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকার চেক বিতরণ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করা হয়েছে একুশে পদকপ্রাপ্ত চাঁপাইনবাবগঞ্জে জিয়াউল হকের পাঠাগারে ধর্মীয় বই উপহার দিল ইসলামিক ফাউণ্ডেশন শিবগঞ্জ উজিরপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে শংকরবাটিতে যাকাতের পূর্ণ বিতরণ চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন পালন চাঁপাইনবাবগঞ্জে আধুনিক ও রুচিশীল পোশাকের সমাহার নিয়ে ইনসাইড লাইফস্টাইলের যাত্রা শুরু

নাচোলে উদ্যোক্তা তৈরিতে স্থানীয়দের মতামত শীর্ষক আলোচনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৫৬ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার নেজামপুরে ‘উদ্যোক্তা তৈরিতে যুবসমাজ : স্থানীয়দের মতামত’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার নাচোল উপজেলার নেজামপুরে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির ইউনিট-২২ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় অতিথি ছিলেন- ‘লিভিং ডেল্টাস রিসার্স হাব’ প্রজেক্টের ফোকাল পার্সন আলম বিশ্বাস ও সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়কারী উজ্জল হোসেন। সভা পরিচালনা করেন ফিল্ড রিসার্চার তোহিদুল ইসলাম। সভায় স্থানীয় যুবসমাজ, উদ্যোক্তা, শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।
সভায় নাচোল ও নেজামপুর ইউনিয়নে বর্তমানে কী ধরনের উদ্যোগ চলমান আছে, বর্তমান প্রেক্ষাপটে কী ধরনের উদ্যোগ নেয়া যেতে পারে, বর্তমান উদ্যোগের সীমাবদ্ধতা ও সম্ভাবনা নিয়ে বিভিন্ন মতামত উঠে আসে। এছাড়াও নতুন উদ্যোগ সৃষ্টিতে যুবদের ভূমিকা নিয়ে আলোচনা হয়।
যুক্তরাজ্যের ল্যাংকাস্টার ইউনিভার্সিটির সহযোগিতায় ও তত্ত্বাবধানে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নে ‘লিভিং ডেল্টাস রিসার্চ হাব’ শিরোনামে একটি গবেষণা কর্মসূচি বাস্তবায়ন করছে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com