বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী আটক রাজশাহীতে নামিদামি ব্যান্ডের নামে নকল প্রসাধনীর কারবার, একজন গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের দোয়া ও ইফতার

নাচোলে ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে- আওয়ামীলীগের বর্ধিত সভায় মাঠে রইলেন ৩ প্রার্থী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭৪ বার পঠিত

মোঃ মনিরুল ইসলাম,নাচোল, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায় ৩জন প্রার্থীর মধ্য থেকে ইউনিয়ন পর্যায়ের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সমর্থনে আলোচনাসভায় দলীয় চুড়ান্ত একক প্রার্থী মনোনয়নের লক্ষে সকলে একমত হতে না পারায় ৩ প্রার্থীই নির্বাচনী মাঠে রইলেন। গত ১০ সেপ্টেম্বর ৫জন প্রার্থীকে নিয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের তার অফিসে দলীয় মনোনয়নের আহ্বান জানান। ৫ প্রার্থীর মধ্যে ৩ জন প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র ক্রয় করেন। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা অওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল অহাব এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের। ৩জন প্রতিদ্বন্দ্বি প্রার্থী হলেন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রভাষক মশিউর রহমান বাবু, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ও পৌর আওয়ামীলীগের ৮নং ওয়ার্ড সভাপতি হেলাল উদ্দিন লিটন। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে অন্য কোন দলের প্রার্থী অংশগ্রহণ করেন নি। উপজেলা অওয়ামীলীগের প্রত্যাশা ছিল দলীয় একক প্রার্থী হলে আর নির্বাচনে অংশগ্রহণ করতে হতোনা। কিন্তু ৩ প্রার্থীর মধ্যে কেহই ছাড় না দে’য়ার কারণে আগামী ৭ অক্টোবর ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের মাঠে ৩ প্রার্থীই রয়ে গেলেন। উল্লেখ্য, গত ২৮ ফেব্রয়ারী নাচোল পৌরসভার নির্বাচনে ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পদত্যাগ করে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। তাই ওই পদটি শুণ্য ঘোষিত হয়। ৭মাস পর আগামী ৭ অক্টোবর ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com