শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

পুলিশের ক্রমাগত উন্নয়নে সরকার সচেষ্ট : স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৯২৫ বার পঠিত
স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশজুড়ে সন্ত্রাস মোকাবেলা, জঙ্গী দমন, উপকূলীয় এলাকা জলদস্যুমুক্তকরণ, মাদকের বিরুদ্ধে অভিযান চালনাসহ দেশের শান্তিশৃঙ্খলা রক্ষার জন্য কাজ করছে বাংলাদেশ পুলিশ।
পুলিশে লোকবল বৃদ্ধি, থানাসহ অন্যান্য কার্যালয়ের ভৌত অবকাঠামো উন্নীতকরণ ও নতুন যানবাহন সংযোজনসহ অত্যাধুনিক প্রযুক্তি নির্ভর একটি চৌকস বাহিনী হিসেবে পুলিশের ক্রমাগত উন্নয়নে সরকার সদা সচেষ্ট।
৩৭তম বিসিএস পুলিশ ব্যাচের শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারদের এক বছর মেয়াদী মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে সভাপতির বক্তব্য প্রদানকালে এ কথা বলেন।
রোববার সকালে বাংলাদেশ পুলিশ একাডেমী সারদাতে অনুষ্ঠিত এ কুচকাওয়াজ সমাপনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে গণভবন থেকে প্রধান অতিথি হিসেবে যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
নবীন পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশের কার্যপদ্ধতি, সমাজে অপরাধের বিভিন্ন বৈশিষ্ট্য ও উপাদান, দেশে প্রচলিত আইন সম্পর্কে প্রশিক্ষণে লব্ধ জ্ঞান পুলিশ বাহিনীর নবীন কর্মকর্তাদের ভবিষ্যত পথচলার পাথেয় হয়ে থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com