রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিশ্ববাজারে নিষিদ্ধ ভারতের মশলা, অর্থনীতি নিয়ে শঙ্কা রাঙামাটিতে সন্তু লারমার সন্ত্রাসীদের গুলিতে প্রসীত গ্রুপের এর ২ কর্মী নিহত পুলিশের দাবি মার্বেল খেলাকে কেন্দ্র করে হত্যা, দ্বিমত বাবার দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি দেশে দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন কারওয়ান বাজারে হোটেলের আগুন নিয়ন্ত্রণ রোববার থেকে কমতে পারে তাপপ্রবাহ আড়তে বিক্রি সময় অতিরিক্ত আম নেওয়া বন্ধের দাবিতে কৃষিমন্ত্রীর কাছে আম চাষিদের আবেদন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন : ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় জেলা নেতৃবৃন্দের

ফেনী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৫ মে, ২০২৪
  • ১৩ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

ফেনী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ মে) শহরের পুলিশ লাইন্স ড্রিল শেডে এ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

জেলার পুলিশ সুপার মো.জাকির হাসান,পিপিএম এর সভাপতিত্বে উক্ত সভায় ফোর্সের সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিভিন্ন বিষয় আলোচনা ও বাস্তবায়নে নানা সিদ্ধান্ত গৃহিত হয়।

এই সময় পারফরমেন্স মূল্যায়নে বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের মাঝে সম্মাননা স্মারক হিসেবে ক্রেষ্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

এছাড়া একজন পুলিশ সদস্যকে অবসর জনিত বিদায় সম্মাননা স্মারক, উপহার সামগ্রী ও সার্টিফিকেট প্রদান করা হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) দীন মোহাম্মদ(পুলিশ সুপার পদে পদন্নতী প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুহাম্মদ শাহাদাৎ হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহাম্মদ আফতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) থোয়াই আংপ্রু মারমা,সহকারী পুলিশ সুপার সোনাগাজী সার্কেল তাসলিম হুসাইন,সহকারী পুলিশ সুপার ছাগলনাইয়া সার্কেল মোঃ ওয়ালী উল্লাহ।

এতে আরও উপস্থিত ছিলেন পুলিশ লাইন্স হাসপাতালের মেডিকেল অফিসার ও সদর, ফুলগাজী, পরশুরাম, দাগনভূঞা, সোনাগাজী, ছাগলনাইয়া থানার ওসি, কোর্ট পুলিশ পরিদর্শক, টিআই ফেনীসহ জেলার পুলিশ লাইন্স, সকল থানা, ফাঁড়ী, তদন্তকেন্দ্র ও পুলিশ ক্যাম্পের অফিসার ফোর্সবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com