মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

বাংলাদেশে প্রবেশের সময় ধর্ষণের অভিযোগে ২ বিএসএফ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধিঃ জুয়েল খান
  • আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১৫০ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

বাংলাদেশে প্রবেশের চেষ্টা করার সময় এক নারীকে ধর্ষণের অভিযোগে ভারতের সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। ওই নারী অবৈধ পথে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করেছিলেন বলে জানান বিএসএফ-র একজন জ্যেষ্ঠ কর্মকর্তা।

শনিবার ওই কর্মকর্তা সাংবাদিকদের বলেন, গ্রেপ্তারদের মধ্যে একজন এসিস্টেন্ট সাব-ইন্সপেক্টর এবং অন্যজন কনস্টেবল। শুক্রবার রাতে তাদের গ্রেপ্তার করা হয় এবং পরবর্তী আইনী প্রক্রিয়ার জন্য পশ্চিমবঙ্গ পুলিশের হাতে তুলে দেয়া হয় বলেও জানান ওই কর্মকর্তা। অভিযুক্তদের বরখাস্ত করা হয়েছে এবং সামরিক আদালত থেকে তাদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বাগদা সীমান্তে শুক্রবার ভোরে ওই ঘটনা ঘটে বলে জানান ওই কর্মকর্তা। বলেন, ‘ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের চেষ্টা করার সময় একজন দালাল ও এক নারীকে আটক করেন বিএসএফ-র একজন কনস্টেবল। সে ওই নারীকে কাছের একটি মাঠে টেনে নিয়ে যায় এবং ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। এএসআই তাকে ওই অপরাধ করতে সহায়তা করেছিল। পরে ওই নারী পুলিশে অভিযোগ করলে বিষয়টি জানাজানি হয়।’

অভিযোগ করা নারীকে মেডিকেল পরীক্ষা এবং চিকিৎসার জন্য বনগাঁ মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে বলে এনডিটিভিকে জানান বনগাঁ পুলিশ সুপার তরুণ হালদার। ওই নারী পুলিশের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন বলেও জানান তিনি। সূত্র: এনডিটিভি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com