মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্যামপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে ভোলাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস প্রয়াত দুই কলেজ শিক্ষকের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকার চেক বিতরণ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করা হয়েছে একুশে পদকপ্রাপ্ত চাঁপাইনবাবগঞ্জে জিয়াউল হকের পাঠাগারে ধর্মীয় বই উপহার দিল ইসলামিক ফাউণ্ডেশন শিবগঞ্জ উজিরপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে শংকরবাটিতে যাকাতের পূর্ণ বিতরণ চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন পালন চাঁপাইনবাবগঞ্জে আধুনিক ও রুচিশীল পোশাকের সমাহার নিয়ে ইনসাইড লাইফস্টাইলের যাত্রা শুরু

বাংলাদেশ এখন কঠিন সময় পার করছে দেশ : স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ নভেম্বর, ২০২২
  • ১০৯ বার পঠিত
অনলাইন নিউজ : বাংলাদেশ এখন কঠিন সময় পার করছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কঠিন সময় পার করলেও পৃথিবীর বাস্তবতায় বাংলাদেশ এখনও ভালো আছে। আতঙ্কিত হওয়ার সময় আসেনি।
তিনি বলেন, মালিক-শ্রমিক সবাই বাস্তবতা জানেন। ইউক্রেনে পৃথিবীর ১০ শতাংশ খাদ্য উৎপাদন হয়, অথচ সেখানে যুদ্ধ চলছে। বাস্তব অবস্থাটা পরিষ্কার করে আপনারা সবাইকে জানান দিন।
আসাদুজ্জামান খান কামাল বলেন, শিল্প পুলিশ সব সময় শিল্পখাতের নিরাপত্তায় সজাগ আছে। তারা শিল্প মালিকদের স্বার্থ রক্ষায় কাজ করছে। বেসরকারি শিল্পখাতে এখন অগ্রগতি হয়েছে। শিল্প পুলিশ কাজ করছে বলেই আজ শিল্প খাতে স্থিতিশীলতা বজায় রয়েছে।
তিনি বলেন, ঢাকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ গঠনের ইচ্ছে নেই। রাজধানীতে আর লোক বাড়ানো যাবে না। ঢাকা থেকে বহুল শ্রমের শিল্পপ্রতিষ্ঠান সরিয়ে নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com