শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

বানারীপাড়াতে নিঃসঙ্গতা ঘোচাতে ৬২ বছরের এক বৃদ্ধ বিয়ে করেছেন ৫৪ বছরের এক বৃদ্ধাকে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২
  • ২২১ বার পঠিত
বানারীপাড়াতে নিঃসঙ্গতা ঘোচাতে ৬২ বছরের এক বৃদ্ধ বিয়ে করেছেন ৫৪ বছরের এক বৃদ্ধাকে
ফটো সংগৃহীত

বানারীপাড়া (বরিশাল) সংবাদদাতা  : নিঃসঙ্গতা ঘোচাতে ৬২ বছরের এক বৃদ্ধ বিয়ে করেছেন ৫৪ বছরের এক বৃদ্ধাকে। বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের সোনাহার গ্রামে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে অনুষ্ঠিত ওই বিয়েতে হাজার খানেক মানুষ উপস্থিত ছিলেন। শনিবার রাতে ১ লাখ ১ টাকা দেনমোহরে ওই দম্পতির বিয়ে সম্পন্ন হয়। এর মধ্যে ৫০ হাজার টাকা পরিশোধও করেন বৃদ্ধা। পাত্র আশরাফ আলী বেপারী ও পাত্রী বানু বেগম চাখার ইউনিয়নের সোনাহার গ্রামের প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। বানু বেগমের ঘরে এক কন্যা সন্তান থাকলেও বৃদ্ধ আশরাফ আলী নিঃসন্তান। ফলে একাকীত্বের জীবনে আশরাফ আলীকে সঙ্গী হিসেবে বেছে নেয় বানু বেগম। শত বাধা পেরিয়ে দুজনের এক হওয়ার সিদ্ধান্ত হয়। অবশেষে বেশ ধুমধাম পরিবেশে তাদের বিয়ে সম্পন্ন হয়।

চাখার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মজিবুল ইসলাম টুকু জানান, চাখার ইউনিয়নের সোনাহার গ্রামের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা আশরাফ আলী বিয়ে করেননি। তার কোনো সংসার নেই। বৃদ্ধ বয়সে একাকীত্ব জীবন কাটাতেন। পরে তিনি এই বিয়ে করার সিদ্ধান্ত নেন। আশরাফ আলী ব্যাপারী ও বানু বেগম সুখী দাম্পত্য জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com