বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে শিবগঞ্জে আলোচনা সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৬৭ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

‘স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়’- এই প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ হলরুমে এ আলোচনা সভার আয়োজন করে উপজেলা ভূমি অফিস।
উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হায়াতের সভাপতিত্বে সভায় অন্যদের বক্তব্য দেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শরিফুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা ড. আবু বক্কর ছিদ্দিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বজলুর রশিদ সনু।
এছাড়া উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধানগণ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা, গুণীজন ও গণ্যমান্য ব্যক্তিরা আলোচনা সভায় অংশ নেন।
সভায় ভূমি সেবার ডিজিটালাইজেশনের নানা দিক তুলে ধরা হয়। একই সঙ্গে হয়রানিমুক্ত সেবা গ্রহণে সেবাপ্রত্যাশীদের করণীয় এবং কী কী বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে, সে বিষয়ে বিস্তারিত আলোকপাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com