রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

ভোলাহাট প্রেসক্লাবের ত্রি-বার্ষিক কমিটি গঠন

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১০০ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

ভোলাহাট প্রেসক্লাবের ত্রি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ২৬ আগষ্ট শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে প্রেসক্লাব কক্ষে সভাপতি মোঃগোলাম কবিরের সভাপতিত্বে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ সময় সকল সদস্যের সর্বসম্মতি সিদ্ধান্তক্রমে মোঃ গোলাম কবিরকে( প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক ভোলাহাট সংবাদ) পূনরায় সভাপতি, মোহাম্মদ তাজাম্মুল হক আরাফাত(দৈনিক ভোরের কাগজ) সহসভাপতি ও শাহ কবির(দৈনিক রাজশাহী সংবাদ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সভায় অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তাঁরা হলেন- সহ সাধারণ সম্পাদক কায়সার আহমেদ(স্টাফ রিপোর্টার,সাপ্তাহিক ভোলাহাট সংবাদ), মোঃ শরিফুল ইসলাম(দৈনিক সংবাদ) সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ মুহসিনুর রহমান(স্টাফ রিপোর্টার, সাপ্তাহিক, ভোলাহাট সংবাদ), সাহিত্য -সংস্কৃতি ও পাঠাগার সম্পাদক মোঃআব্দুল হামিদ (উপজেলা প্রতিনিধি,

দৈনিক সোনালী সংবাদ) তথ্য, প্রকাশনা ও প্রচার সম্পাদক আলী হায়দার (বার্তা সম্পাদক, সাপ্তাহিক ভোলাহাট সংবাদ) এবং মোঃ রবিউল ইসলাম ( উপজেলা প্রতিনিধি, তৃতীয় মাত্রা)কার্যনির্বাহী সদস্য। অত্যন্ত শান্তিপূর্ণভাবে আনন্দমূখর পরিবেশে ৩ বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com