বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

মাননীয় প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে দুস্থ ও অসুস্থ আওয়ামীলীগ কর্মীদের মধ্যে অনুদানের চেক বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ২৫৬ বার পঠিত

ফাহিম ফরহাদ, স্টাফ রিপোর্টারঃ ১৭/০১/২১খ্রি. রবিবার। দুপুরে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কল্যাণ তহবিল থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকার দুস্থ ও অসুস্থ আওয়ামী লীগ কর্মীদের মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন জাতীয় সংসদ সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি( এমপি) এছাড়া চেক বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, জেলা সদর আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হাই,কৃষিবিদ ড. সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, সদস্য ওলিউর রহমান বুলেট, জেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার,জেলা যুবলীগ নেতা মেসবাহুল জাকের সহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্র লীগ, যুবলীগ নেতৃবৃন্দ। এসময় মোট ১৪ জন দুস্থ ও অসুস্থ আওয়ামী লীগ কর্মী দের মধ্যে চার লক্ষ আশি হাজার টাকার (৪৮০০০০৳) চেক বিতরণ করা হয়। ছবিতে অসুস্থ সাবেক ছাত্র লীগের নিবেদিত কর্মী নিয়ামত(উপরে) ও বাবলুর স্ত্রী সেলিনার হাতে অনুদানের চেক তুলে দিচ্ছেন উপস্থিত আ’লীগ নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com