বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

মাস্ক ব্যবহার নিশ্চিত করতে রাজধানীতে ভ্রাম্যমাণ আদালত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৭০২ বার পঠিত

নিউজ ডেস্ক : ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতসহ রাজধানীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। করোনা পরিস্থিতিতে জনসচেতনতামূলক এ অভিযান চালানো হয়। বুধবার (২৫ নভেম্বর) ঢাকা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মইনুল হক এর নেতৃত্বে সিএমএম আদালতের সামনে অভিযান পরিচালনা করা হয়। তিনি বলেন, ‘জনসচেতনতা নিশ্চিত করতে আমরা এই অভিযান পরিচালনা করছি। একইসঙ্গে যারা মাস্ক ছাড়া আদালতে প্রবেশ এবং বের হচ্ছেন আমরা তাদেরকে জরিমানা করছি। ‘ বুধবার সিএমএম ও এর আশপাশের এলাকায় ৩৩ জনকে ৪ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে। এসময় ১০০টি মাস্ক ফ্রি বিতরণ করা হয়।

এ দিকে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট আমেনা মারজান। তিনি বলেন, জনসচেতনতা নিশ্চিত করতে এই অভিযান পরিচালনা করছি। এসময় ১৬ জনকে ১ হাজার ৯০০ টাকা জরিমানা করেন তিনি। সর্বোচ্চ ২০০ টাকা জরিমানা করা হয়। আর ৮০ জনকে ফ্রি মাস্ক বিতরণ করা হয়। এছাড়াও রাজধানীর আরও কয়েকটি এলাকায় আজ ভ্রম্যমান আদালত পরিচালনা করা হয়।

জানা গেছে, সকাল সাড়ে ১০টার পর ঢাকার সিএমএম আদালতের মূল ফটকের সামনে আদালতের বিচার প্রার্থী, কর্মকর্তা-কর্মচারী ও সাধারণ মানুষ মাস্ক ব্যবহার ছাড়া প্রবেশ করতে চাইলে তাদেরকে জরিমানা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com