শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন

যুবলীগ তাঁতীলীগের উদ্যোগে ও সাবেক সচিব জিল্লার রহমানের পৃষ্ঠপোষকতায় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৮২ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শিবগঞ্জ উপজেলা যুবলীগ-তাঁতীলীগের উদ্যোগে ও সাবেক সচিব আ.লীগ কর্মী জিল্লার রহমানের পৃষ্ঠপোষকতায় শিবগঞ্জে ও ১৫টি ইউনিয়নে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপিত

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কেক কাটা, আলোচনা সভা-দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় শিবগঞ্জ আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা যুবলীগ ও তাঁতীলীগের যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা তাঁতীলীগের সভাপতি নুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র কারিবুল হক রাজিন, সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী,জেলা তাঁতলীগের সহ-সভাপতি মোজাম্মেল হক, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক সামিউল ইসলাম সোহান, আদিনা ফজলুল হক সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুর রহমান মিজু, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ছত্রাজিতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আসকুরুনি আহমেদ বাবু ও উপজেলা তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, প্রচার সম্পাদক রেশাদ মন্ডল নাদিম, পৌর তাঁতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল আহাদ, প্রচার সম্পাদক মোতালেব ইসলাম প্রিন্সসহ অন্যরা। অনুষ্ঠানে স্থানীয় যুবলীগ ও তাঁতীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। এছাড়া ১৫টি ইউনিয়নে তাঁতীলীগের ব্যানারে প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকী উদযাপন করা হয়। শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com