শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

রওশন এরশাদ জাতীয় পার্টির নতুন চেয়ারম্যান

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৮২ বার পঠিত
রওশন এরশাদ জাতীয় পার্টির নতুন চেয়ারম্যান
ফাইল ফটো

অনলাইন নিউজ : দেবর-ভাবির মধ্যে দ্বন্দ্বের জেরে শেষ পর্যন্ত জি এম কাদেরকে বাদ দিয়ে রওশন এরশাদকে জাতীয় পার্টির নতুন চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার দলটির শীর্ষ ছয় নেতার প্রস্তাবে তিনি এই নতুন দায়িত্ব গ্রহণ করেন। তবে রওশন এরশাদের নেতৃত্বে সেপ্টেম্বর মাসের শেষের দিকে কাউন্সিলের মাধ্যমে জাপার নতুন কমিটির ঘোষণা আসতে পারে। বিভিন্ন মহল থেকে এ বিষয়ে সহায়তার আশ্বাসও পেয়েছেন রওশন এরশাদপন্থীরা। বিষয়টি আঁচ করতে পেরেই রওশন এরশাদের সঙ্গে যোগাযোগ বাড়িয়েছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাপার মনোননয়নপ্রত্যাশীরা।

এর আগে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদে বলা হয়েছে, সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ নির্বাচনের জন্য দলীয় সংসদ সদস্য ও সম্ভাব্য প্রার্থীদের নির্বাচনী এলাকায় গণসংযোগ করতে নির্দেশ দিয়েছেন।

শুধু তাই নয়, রওশন এরশাদের পক্ষ থেকে দেয়া মনোনয়নের তালিকাটি নিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি রওশন এরশাদকে বলেছেন, এবারের নির্বাচন অনেক বেশি ‘কঠিন’ হবে। ফলে নির্বাচনের মাঠে লড়াই করে জয় নিয়ে আসতে সক্ষম, এমন ‘যোগ্য’ প্রার্থীদেরই যেন মনোনয়ন দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com