রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

রহনপুরে সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় জিয়া এমপির

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৪১ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার বয়স্ক, প্রতিবন্ধী, স্বামী নিগৃহীতা, বিধবা ভাতাসহ উপজেলার বিভিন্ন পর্যায়ে সরকারের সামাজিক সুরক্ষার সুবিধাভোগী ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রহনপুর পৌরসভার আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মু. জিয়াউর রহমান। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সামাজিক সুরক্ষার আওতায় গ্রামীণ পর্যায়ে লাখ লাখ মানুষ উপকৃত হচ্ছে। গরিব, অসহায়, দুস্থ মানুষের হাসি ফোটাতে তিনি নিরলস কাজ করে যাচ্ছেন। উন্নত সমৃদ্ধ দেশ গড়তে ও বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে চলেছেন। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামীতে নৌকা মার্কায় ভোট চান জিয়াউর রহমান।
রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খাঁনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জামালউদ্দীন, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান রাব্বুল হোসেন, গোমস্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহ, চৌডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া হাবিবসহ অন্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com