বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
‘দীর্ঘমেয়াদী পরিকল্পনায় ফ্লাইওভার নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে’ রাজশাহী জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরে টেন্ডারে অনিয়মের অভিযোগ ডিসেম্বরে ট্রান্স-এশিয়ান রেলপথ নেটওয়ার্কে যুক্ত হচ্ছে দেশ সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে রুশ প্রেমিকার মান ভাঙাতে গিয়ে বিপাকে মার্কিন সেনা হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার মামলা প্রত্যাহারের দাবিতে রাজশাহীর বেকারি মালিক সমিতির স্মারক লিপি প্রদান ওজন ও পরিমাপে কারচুপি করায় জরিমানা আদায় :বিএসটিআই’র গোদাগাড়ীতে বিপুল পরিমান হেরোইনসহ দুই মাদক কারবারী গ্রেপ্তার

রহনপুর পৌর আধুনিক মার্কেটের ভিত্তিপ্রস্তরের উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৩২ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর আধুনিক বহুতল মার্কেট কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকেলে স্টেশনপাড়া পুরাতন ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন স্থানে এ কাজের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মু. জিয়াউর রহমান।
এ সময় উপস্থিত ছিলেনÑ গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ূন রেজা, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান ও প্যানেল মেয়র জাহানারা পারভিন, পৌর কাউন্সিলর মোস্তাফিজুর রহমান জেম, ব্যবসায়ী মুশা মার্চেন্টসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও পৌরবাসীরা।
উল্লেখ্য, রহনপুর পৌর আধুনিক মার্কেটটি ৬ তলা ফাউন্ডেশন বিশিষ্ট। এর মধ্যে ৪ তলা সুপার মার্কেটের নির্মাণ কাজটি আইইউজিআইপি প্রকল্পের, নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে ৭ কোটি ৪৫ লাখ ৯৮ হাজার ১৭০ টাকা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com