শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

রাজশাহীতে নামিদামি ব্যান্ডের নামে নকল প্রসাধনীর কারবার, একজন গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ৫৮ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

রাজশাহীতে ঈদ এলেই শুরু হয় নকল প্রসাধনীর রমরমা কারবার। দেখলে চেনার উপায় থাকে না কোনটি আসল আর কোনটি নকল প্রসাধনী। তবে বিষয়গুলো প্রশাসনের নজরদারিত্বে থাকলেও ব্যবসা বন্ধ হয় না।এরই ধারাবাহিকতায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে নকল প্রসাধনী কারবারী চক্রের এক সদস্যকে আটক করেছে। এসময় ৫০হাজার টাকা মূল্যের নামি দামি ব্যান্ডের প্রসাধনী উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে রাজশাহী নগরীর লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় এ অভিযান চালায় ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: মুনসুর আমিন (৪৫) রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়ার মো: রুহুল আমিনের ছেলে।নগর পুলিশ জানায়, গতকাল শনিবার বিকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে মহানগর  গোয়েন্দা পুলিশের একটি দল ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় একটি বাড়িতে এক ব্যক্তি নকল প্রসাধনী তৈরি করছে।

এমন সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ওই দল বিকাল সোয়া ৩ টায় রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় গ্রেপ্তার করা হয় মুনসুর আমিনকে। পরে তার বাড়িতে তল্লাশী চালিয়ে সেখান থেকে ৫০ হাজার টাকা মূল্যের নামিদামি ব্যান্ডের নকল প্রসাধনী ও প্রসাধনী তৈরির সামগ্রী উদ্ধার হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি জানায়, তিনি বিভিন্ন নামিদামি কোম্পানির স্টিকার বা মোড়ক ও নকল প্রসাধনী তৈরির সামগ্রী বিভিন্ন জায়গা থেকে সংগ্রহ করে থাকেন। এরপর সেগুলো দিয়ে নকল প্রসাধনী তৈরি করে রাজশাহীসহ বিভিন্ন এলাকায় বাজারজাত করেন।গ্রেপ্তারকৃতর বিরুদ্ধে রাজপাড়া থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com