বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী আটক রাজশাহীতে নামিদামি ব্যান্ডের নামে নকল প্রসাধনীর কারবার, একজন গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের দোয়া ও ইফতার

রাজশাহীর তানোরে প্রধানমন্ত্রীর শীতবস্ত্র বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৯২৬ বার পঠিত

তানোর(রাজশাহী)প্রতিনিধি : রাজশাহীর তানোরে ইমাম-মুয়াজ্জিন ও পুরোহিতদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর শীতকালীন উপহার ত্রাণ তহবিল থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। জানা গেছে, ২২ ডিসেম্বর মঙ্গলবার স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে ও উপজেলা ত্রাণ এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান আবু বাক্কার ও সোনীয়া সরদার, উপজেলা সহকারী কমিশনার ভুমি স্বীকৃতি প্রামানিক, তানোর থানার অফিসার ইন্চার্জ ওসি রাকিবুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) তারিকুল ইসলাম, মোর্শেদুল মোমেনিন রিয়াদ ও জাহাঙ্গীর আলম প্রমুখ। এসময় প্রধান অতিথি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন,উন্নয়ন চাইলে নৌকার কোনো বিকল্প নাই, তাই আসন্ন পৌর নির্বাচনে প্রার্থী যেই হোক ভোট দিয়ে বিজয়ী করতে হবে নৌকা প্রতিককের প্রার্থীকে আর এই জন্য তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আশার আহবান জানান। এছাড়াও মুর্তি ও ভাস্কর্য্যর পার্থক্য নিয়ে বিশদভাবে আলোচনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com