মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্যামপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে ভোলাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস প্রয়াত দুই কলেজ শিক্ষকের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকার চেক বিতরণ চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন করা হয়েছে একুশে পদকপ্রাপ্ত চাঁপাইনবাবগঞ্জে জিয়াউল হকের পাঠাগারে ধর্মীয় বই উপহার দিল ইসলামিক ফাউণ্ডেশন শিবগঞ্জ উজিরপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। ছত্রাজিতপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জে শংকরবাটিতে যাকাতের পূর্ণ বিতরণ চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন পালন চাঁপাইনবাবগঞ্জে আধুনিক ও রুচিশীল পোশাকের সমাহার নিয়ে ইনসাইড লাইফস্টাইলের যাত্রা শুরু

রাত পোহালেই চাঁপাইনবাবগঞ্জের দুলর্ভপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১৫৫ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

রাত পোহালেই বুধবার (২ নভেম্বর) ২ দফায় স্থগিত হওয়া চাঁপাইনবাবগঞ্জের দুলর্ভপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন । এ দিন সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ই ভি এম এর মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে । এ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা (নৌকা), উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বিদ্রোহী বহিষ্কার প্রার্থী (স্বতন্ত্র) বীর মুক্তিযোদ্ধা বজলার রশিদ সনু (মোটরসাইকেল) ও শিবগঞ্জ পৌর জামায়াতের আমীর গোলাম আজম (আনারস) প্রতিদ্বন্দিতা করছেন।
রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা তাসিনুর রহমান জানান, নির্বাচনে তিনজন চেয়ারম্যানসহ ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৪৮ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৬ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোটার সংখ্যা ৩৯ হাজার ৯৮৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২০ হাজার ৮০১ জন ও নারী ভোটার ১৯ হাজার ১৮৩ জন। নির্বাচনে ১৭ জন প্রিজাইডিং কর্মকর্তা, ১৫০ জন সহকারী প্রিজাইডিং ও ৩০০ জন পোলিং এজেন্ট নিয়োজিত থাকবেন। মোট ভোট কেন্দ্র ১৭টি ও ভোট কক্ষের সংখ্যা ১৫০টি।
অপরদিকে উপজেলা নির্বার্হী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবুল হায়াত জানান,
নির্বিঘ্নে ভোটাররা যেন তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন, সেজন্য পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে।আনসার, পুলিশ ,বিজিবি ও র‌্যাবের পাশাপাশি ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন কেন্দ্রে স্ট্রাইকিং র্ফোস রাখা হয়েছে।
প্রসঙ্গত: সীমানা জটিলতা সংক্রান্ত কারনে বর্তমান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজিব রাজু উচ্চ আদালতে একটি রীট দায়ের করায় উচ্চ আদালতের নির্দেশে ২ দফা নির্বাচনের তারিখ ঘোষণার পর নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com