শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন

শিবগঞ্জে চা-বিক্রেতা ইউপি সদস্যের পাশে ডা. শিমুল এমপি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৬৯ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনের সদস্য শাহনাজ পারভিন লিলি বেগম। চা বিক্রি করেই জীবিকা নির্বাহ করেন তিনি। ইউপি সদস্য হলেও বসবাসের জন্য ঘরও নেই তার। অন্যের বাড়িতে ৪ ছেলে ও এক মেয়েকে নিয়ে বসবাস করেন।
মেয়েটির বিয়ে দিলেও স্বামীর ঘরবাড়ি না থাকায় লিলির কাছেই থাকেন তারা। ছেলেদের মধ্যে দুজন রিকশাভ্যান চালান এবং একজন নির্মাণ শ্রমিক। আর ছোট ছেলেকে নিয়ে সাহাপাড়া বাজারে দোকান ভাড়া নিয়ে চা বিক্রি করেন লিলি বেগম। টানাপোড়নের সংসার।
জনপ্রতিনিধি লিলি বেগমের অসহায়ত্বের কথা জানতে পেরে তার পাশে দাঁড়িয়েছেন স্থানীয় সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।
মুঠোফোনে শাহনাজ পারভিন লিলি বেগম জানান, আমার দুরাবস্থার কথা জানার পর ডা. শিমুল এমপি সাহেব আজ (শনিবার) এখানে এসছিলেন। সকালে সাহাপাড়া বাজারে এসে আমাকে ৫ হাজার টাকা দিয়ে গেছেন এবং খাসজমিতে বাড়ি করে দেয়ার কথা বলেছেন।
উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া জানান, শাহনাজ পারভিন লিলিকে সংসদ সদস্যের ব্যক্তিগত তহবিল হতে এই ৫ হাজার টাকা প্রদান করা হয়েছে এবং তাকে টয়লেট, গোসলখানাসহ ২ কক্ষ বিশিষ্ট একটি গৃহ নির্মাণ করে দেয়ার আশ^াস প্রদান করেন এমপি মহোদয়। এছাড়াও তার ছেলেকে একটি রিকশাভ্যান দেয়ার আশ^াস দিয়েছেন তিনি।
সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল বলেন, একজন অসহায় নারীকে জনপ্রতিনিধি নির্বাচিত করে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন এলাকাবাসী। সরকারের পক্ষ থেকে এলাকায় অসংখ্য মানুষকে প্রধানমন্ত্রীর ঘর উপহার দেয়া হচ্ছে। অথচ তিনি অন্যের বাড়িতে বসবাস করলেও কোনো দিন নিজের জন্য কিছু চাননি। তার এই মনোভাব থেকে সবার শিক্ষা নেয়া উচিত।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়াসহ অন্যরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com