শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

শিবগঞ্জে ডিজিটাল ম্যাংগো মার্কেটিং বিষয়ে উদ্যোক্তাদের নিয়ে ইউএনওর মতবিনিময় সভা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৮৫ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ডিজিটাল ম্যাংগো মার্কেটিং বিষয়ে উদ্যোক্তাদের নিয়ে মঙ্গলবার (২৩ মে ২০২৩) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল হায়াতের সভাপতিত্বে এই মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা উদ্যোক্তাবৃন্দ।

আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় এই বছর থেকে সম্পূর্ণ নিরাপদ ও বিশুদ্ধ আম অনলাইনের মাধ্যমে দেশ ও দেশের বাইরে সরবরাহের জন্য এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এর আওতায় উপজেলার ৩০জন উদ্যোক্তাকে প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ করে গড়ে তোলার পাশাপাশি এ সকল উদ্যোক্তাদের তথ্য উপজেলা সরকারি ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হবে।

সভায় অনলাইনে আম বাজারজাত করণের লক্ষ্যে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। আমের গ্রেড ও গুণগতমান ঠিক রেখে অনলাইনে মার্কেটিং, প্যাকেজিং, ডেলিভারি ইত্যাদি বিষয়ে উদ্যোক্তাদের দিকনির্দেশনা দেন। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com