রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিশ্ববাজারে নিষিদ্ধ ভারতের মশলা, অর্থনীতি নিয়ে শঙ্কা রাঙামাটিতে সন্তু লারমার সন্ত্রাসীদের গুলিতে প্রসীত গ্রুপের এর ২ কর্মী নিহত পুলিশের দাবি মার্বেল খেলাকে কেন্দ্র করে হত্যা, দ্বিমত বাবার দেশে জঙ্গি ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে : আইজিপি দেশে দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন কারওয়ান বাজারে হোটেলের আগুন নিয়ন্ত্রণ রোববার থেকে কমতে পারে তাপপ্রবাহ আড়তে বিক্রি সময় অতিরিক্ত আম নেওয়া বন্ধের দাবিতে কৃষিমন্ত্রীর কাছে আম চাষিদের আবেদন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন : ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় জেলা নেতৃবৃন্দের

শিবগঞ্জে দুটি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ আগস্ট, ২০২৩
  • ৫৬ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার আদিনা সরকারি কলেজ মোড় হতে সাতরশিয়া মোড় পর্যন্ত এবং দুর্লভপুর ইউনিয়নের হল মোড় চুটুর বাড়ি হতে খুরশেদ আহমেদের বাড়ি পর্যন্ত প্রায় পৌনে ২ কিলোমিটার রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার রাস্তা দুটির ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রূপান্তর করতে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীকে আবারো ক্ষমতায় আনতে হবে।
অনুষ্ঠানে দুর্লভপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে আরো বক্তব্য দেনÑ চাঁপাইনবাবগঞ্জ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী প্রামাণিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা, যুগ্ম সাধারণ সম্পাদক তোহিদুল আলম টিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিজভী আলম রানা ও সাবেক ছাত্রনেতা আহমেদ মারজুক মিঠুন বিশ্বাসসহ সরকারি কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
রাস্তা দুটি নির্মাণে ব্যয় হবে প্রায় দেড় কোটি টাকা। রাস্তা দুটি নির্মাণ করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com