শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন

শিবগঞ্জে পরকীয়ার জেরে কব্জি হারালেন যুবক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ৬৩ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পরকীয়ার জেরে রুবেল আলী (২৮) নামে এক যুবকের হাত থেকে কব্জি বিচ্ছিন্ন করে দিয়েছে প্রতিপক্ষরা। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের সোনামসজিদ ডিগ্রি কলেজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত যুবক উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নামোচাকপাড়া গ্রামের মৃত মতিউর রহমান মতিনের ছেলে।
শাহাবাজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ওয়ার্ড সদস্য রুমালী বেগম জানান, একই ইউনিয়নের এক গৃহবধূর সাথে রুবেলের পরকীয়া ছিল। এটি মেনে নিতে পারেনি ওই গৃহবধূর পরিবার। এরই জেরে গমভর্তি ট্রলি নিয়ে ধোবড়া যাবার সময় কলেজপাড়া এলাকায় ওই গৃহবধূর পরিবারের লোকজন রুবেলকে নামিয়ে গোড়াদহ বিলে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন করে এবং ডান হাতের কব্জি কেটে ফেলে।
২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এইচ এম মাসুম শিমুল জানান, ডান হাতের কব্জি বিচ্ছিন্ন অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয় রুবেলকে। প্রাথমিক চিকিৎসা দিয়ে জরুরিভাবে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, পরকীয়ার কারণেই ওই গৃহবধূর স্বজনরা রুবেলের হাতের কব্জি কেটে নিয়েছে বলে অভিযোগ পেয়েছেন। অপরাধীদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে বলে ওসি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com