শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

শিবগঞ্জে পূজামন্ডপ পরিদর্শন-আর্থিক সহায়তা প্রদান

বিডি ঢাকা ডট কম নিউজঃ
  • আপডেট টাইম : রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১১০ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

শনিবার দূর্গোৎসবের মহাষষ্ঠির দিন রাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পুখুরিয়া বাজার সার্বজনীন দুর্গামন্ডপ ও মনাকষা নামোটোলা দূর্গা মন্দির পরিদর্শন করেছেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল ও সাবেক সংসদ সদস্য গোলাম রাব্বানী।

এ সময় তারা সনাতন ধর্মাবলম্বী মানুষদের সাথে শারদীয় দূর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন। পরে সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল তাঁর ব্যক্তিগত তহবিল থেকে পুজামন্ডপ দুটিতে ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ হিন্দু খ্রিষ্টান বৌদ্ধ ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক কুনাল মুখার্জী, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত, সহকারী কমিশনার (ভূমি) জুবায়ের হোসেন, শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ ও সাবেক ইউপি চেয়ারম্যান বেনাউল ইসলামসহ সরকারি কর্মকর্তা ও পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com