শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

শিবগঞ্জে শেখহাসিনার উন্নয়ন প্রচারনায় চাঁপাইনবাবগঞ্জ জেলা আ’লীগ সদস্য জারা মাহবুব

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৫৫ বার পঠিত

বিডি ঢাকা অনলাইন ডেস্ক

 

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের লিফলেট বিতরণ করছেন জেলা আওয়ামী লীগের সদস্য জারা জাবিন মাহবুব। ২৬মে শুক্রবার বিকাল ৫ টার দিকে উপজেলার গোলাপের হাট ও সন্ধ্যা ৭টার দিনে উজিরপুর এলাকার প্রান্তিক জনগোষ্ঠী, হাট-বাজার, ব্যবসায়ীদের মাঝে এ লিফলেট বিতরণ করা হয়।
এসময় জারা জাবিন মাহবুব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে দেশের সার্বিক উন্নয়ন হয়েছে। এই সরকারের আলমে যে উন্নয়ন হয়েছে তা এখন দৃশ্যমান। অবকাঠামোয় উন্নয়নের পাশাপাশি শিক্ষা ও স্বাস্থ্য খাতে মানুষ এখন কাঙ্খিত সেবা পাচ্ছে। আমাদের অর্থনীতি এগিয়ে যাচ্ছে। এক কথায় দেশের সার্বিক উন্নয়ন হয়েছে। লিফলেট বিতরণ করে, সাধারণ মানুষকে বর্তমান সরকারের উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকাণ্ডগুলো জানানো আজকের এলাকা পরিদর্শন একমাত্র উদ্দেশ্য।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ দেশের সর্বস্তরের মানুষের মৌলিক চাহিদা তথা- খাদ্য, বস্ত্র, বাসস্থান নিশ্চিত করণসহ দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে ইতোমধ্যে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়ন করেছে।
তারমধ্যে সন্ত্রাস-জঙ্গিবাদ মুক্ত ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নিতি অবলম্বনে বাংলাদেশ সরকার প্রশংসা কুড়িয়েছে শেখ হাসিনার জন্যে, তাছারা ঘরে ঘরে বিদ্যুৎ, উন্নত চিকিৎসা, যুগোপোযোগী শিক্ষার প্রসার, পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট উল্লেখযোগ্য শেখ হাসিনার উন্নয়ন।
আগামী সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারকে বিজয়ী করে দেশের উন্নয়ন আরেকধাপ এগিয়ে নিতে সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য জারা জাবিন মাহবুব।
এসময় উপস্থিত ছিলেন ঘোড়াপাখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মামুন অর রশিদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ রুবেল  আলী, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রাজু, রাণীহাটি ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার ওলিউর রহমান,  ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মুর্শেদ মামুন, চাঁপাইনবাবগঞ্জ শহর যুবলীগ সদস্য মোঃ জিলহাজ বিশ্বাসসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com