শনিবার, ১১ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
যমুনার বুকে সম্পূর্ণ দৃশ্যমান বঙ্গবন্ধু শেখ মুজিব রেলওয়ে সেতু শিবগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হক মেঘু ইন্তেকাল ‘দীর্ঘমেয়াদী পরিকল্পনায় ফ্লাইওভার নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে’ রাজশাহী জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরে টেন্ডারে অনিয়মের অভিযোগ ডিসেম্বরে ট্রান্স-এশিয়ান রেলপথ নেটওয়ার্কে যুক্ত হচ্ছে দেশ সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে রুশ প্রেমিকার মান ভাঙাতে গিয়ে বিপাকে মার্কিন সেনা হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার মামলা প্রত্যাহারের দাবিতে রাজশাহীর বেকারি মালিক সমিতির স্মারক লিপি প্রদান

১১ বাংলাদেশিকে আটক ভারতের

নিজস্ব প্রতিনিধিঃ জুয়েল খান
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৯ বার পঠিত

বিডি ঢাকা স্টাফ রিপোর্টার

 

আগরতলা (ত্রিপুরা): অবৈধভাবে ভারতীয় ভূখণ্ডে প্রবেশের দায়ে ১১ জন বাংলাদেশি নাগরিককে আটক করেছে ত্রিপুরা পুলিশ।

বুধবার (৭ সেপ্টেম্বর) পশ্চিম আগরতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এল ডারলং সংবাদ মাধ্যমকে বিষয়টি জানান।

তিনি বলেন, খবরের ভিত্তিতে মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) মধ্যরাতে আগরতলা শহরের রামনগর ৫নং এলাকা থেকে আর্মি ইন্টেলিজেন্ট ও পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়। পরে পশ্চিম আগরতলা থানায় নিয়ে আসা হয়। আটকের সময় তাদের কাছ থেকে মোবাইল ফোন, বাংলাদেশি টাকা ও ভারতীয় রুপি জব্দ করা হয়েছে।

ওসি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানায়- কাজের সন্ধানে তারা ত্রিপুরায় প্রবেশ করেছেন। তারা সবাই রাজমিস্ত্রির কাজ করেন। তবে আটকদের কাছে পাসপোর্ট-ভিসা বা কোনো বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। পুলিশ তাদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা নিয়ে তদন্ত শুরু করেছে। প্রকৃতপক্ষে কি কারণে তারা এসেছেন তা জানার চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com