শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মাহফুজা খাতুন।

বিডি ঢাকা অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬১ বার পঠিত

বিডি ঢাকা ডট কম নিউজঃ

 

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে গোমস্তাপুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন অংশ নিচ্ছেন সংরক্ষিত নারী সদস্য হিসেবে। আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত নারী সদস্য হিসেবে তিনি ছুটে বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। তার নির্বাচনী এলাকায় আলোচনাও রয়েছে যথেষ্ট।

তিনি বলেন, আমি যদি নির্বাচিত হয়। তাহলে মাদক, বাল্যবিবাহ প্রতিরোধে সবাইকে নিয়ে সচেতনতা গড়ে তুলব এবং চাঁপাইনবাবগঞ্জ জেলাকে একটি আধুনিক মডেল জেলা হিসেবে প্রতিষ্ঠা করব ইনশাআল্লাহ।

উল্লেখ্য গোমস্তাপুর, ভোলাহাট, নাচোল উপজেলার ১৬ টি ইউনিয়ন, রহনপুর পৌরসভা, নাচোল পৌরসভা এবং শিবগঞ্জ উপজেলার ৭ টি ইউনিয়ন পরিষদ, ৩ উপজেলা পরিষদ নিয়ে গঠিত ২ নং ওয়ার্ডের জন্য সংরক্ষিত নারী সদস্য হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন এই উদীয়মান নারী নেতৃত্ব গোমস্তাপুর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন।

সংরক্ষিত এই ওয়ার্ডে মোট ৩৩৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। তিনি ব্যক্তিজীবনে একজন সফল নারী।

তিনি আশা প্রকাশ করেন যে,
আমি আমার নির্বাচনী মাঠে একজন যোগ্য প্রার্থী হয়ে দীর্ঘদিন ধরে মানবসেবার কাজ করছি। আমাকে আমার ভোটারেরা যথাযথ মূল্যায়ন করবে বলেও আশা ব্যক্ত করেন। নির্বাচিত হওয়ার পরেও এখনকার মত জনগণের সেবা করে যাবেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com