শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন

সারাদেশের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে বিএনপি নেতারা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ২৯৩ বার পঠিত
সারাদেশের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনে বিএনপি নেতারা
ফাইল ফটো

অনলাইন নিউজ : শারদীয় দুর্গাপূজা ও বিজয়া দশমী উপলক্ষে রাজধানী ঢাকাসহ সারাদেশের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করে সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতারা।

বৃহস্পতিবার বিকেলে প্রথমে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যান কেরাণীগঞ্জে দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাসভবনে। সেখানে মন্দির পরিদর্শন করেন তিনি। পরে সন্ধ্যায় যান ঢাকেশ্বরী মন্দির ও বনানী পূজামণ্ডপে। এ সময় তার সঙ্গে ছিলেন দলের জ্যেষ্ঠ নেতারা।

নেতাদের পূজামণ্ডপ পরিদর্শনের এসব  জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান।

এদিকে দুর্গাপূজা উপলক্ষে গণমাধ্যমে দেওয়া বাণী দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল।

বাণীতে মির্জা ফখরুল অভিযোগ করে বলেন, ‘ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের আমলে সাম্প্রদায়িক উস্কানী, বিভিন্ন ধর্মীয় উপাসনালয়সহ হিন্দুু সম্প্রদায়ের দেবালয়ে আক্রমণ, প্রতিমা ভাংচুর, লুটপাট ও চাঁদাবাজির ঘটনা অধিক মাত্রায় বৃৃদ্ধি পেয়েছে।’

বাণীতে তিনি সনাতন ধর্মাবলম্বী সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তাদের অব্যাহত সুখ, শান্তি ও কল্যাণ কামনা করেন।

তিনি বলেন, ‘সুদীর্ঘকাল ধরেই বাংলাদেশে সকল সম্প্রদায়ের মানুষ মিলেমিশে একত্রে বসবাস করছে। ধর্মীয় উৎসব সাম্প্রদায়িক সীমানা অতিক্রম করে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষকে এক বৃহত্তর শুভেচ্ছার প্রাঙ্গনে মিলিত করে। সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের জাতীয় ঐত্যিহের অংশ। আমরা সবাই বাংলাদেশী-এটিই আমাদের গর্ব, এটিই আমাদের একমাত্র পরিচয়।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com