শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৩ অপরাহ্ন

কালিয়াকৈরে রাস্তা সংস্কারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন ১৯ মার্চ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ৫২৩ বার পঠিত

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর এর চাপাইর ইউনিয়ন পরিষেদর রশিদপুর ১ নংওয়ার্ড এর আওতাধীন বড়াচালা থেকে ও দেওয়ানচালা মসজিদ পর্যন্ত রাস্তাটি সংস্কারের দাবিতে আগামী ১৯ মার্চ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করবে এলাকাবাসী।

বিগত দশ বছর ধরে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ ক্ষমতায় রয়েছে। আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এই সরকারের উন্নয়নের ছোয়া দেশব্যাপী দৃশ্যমান হলেও এখনও দেশের অনেক প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ফিরিস্তি পৌছায়নি।

তেমনি একটি অবহেলিত এলাকার চিত্র এটি। স্থির ছবিটি গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ২নং চাপাইর ইউনিয়ন পরিষেদর রশিদপুর ১ নং ওয়ার্ড বড় চালা ও দেওয়ান চালা মহল্লা। প্রথম দেখাতে এটি এলাকার কোনো খাল ভেবে ভুল করবেন না । এটি একটি অবহেলিত রাস্তা। এই দুই মহল্লায় প্রায় পনেরশত লোকের বসবাস রয়েছে। এলাকার মানুষের চলাচলের একমাত্র রাস্তাটি দীর্ঘ দিনধরে এভাবে পড়ে আছে।

স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে , এই রাস্তাটি নিয়ে স্থানীয় প্রতিনিধিরা চোরপুলিশ খেলা শুরু করেছে। তাদের মতে বার বার রাস্তাটি নির্মাণের আশ্বাসদেওয়া হলেও তা বিগত দশ বছর ধরে এইভাবে পড়ে আছে।

এই মহল্লার বসবাসরত কাদের আলী সিকদার অভিযোগ করে বলেন , এই চেয়ারম্যান এবং মেম্বার নির্বাচিত হওয়ার পর আর আমাদের খোজ খবর রাখেন নি। এলাবাসীর সাথে কথা বলে জানা গেছে এই জনপ্রতিনিধিরা ব্যর্থতার পরিচয় দিয়েছে। তারা তাদের দায়িত্ব ঠিকমতো পালন করছেন না।

১নং ওয়ার্ড মেম্বার মো. মতিয়ার রহমানের কাছে এই রাস্তার ব্যাপারে জানতে চাইলে, তিনি রাস্তাটি দ্রুত মেরামত করার ব্যাপারে আশ্বাস দিয়েছেন।

স্থানীয় জনপ্রতিনিধি ২ নং চাপাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সাইফুজ্জামান সেতু রাস্তাটির ব্যাপারে বলেন, রাস্তাটি এলজিআরডিতে পাঠানো হয়েছে। রাস্তাটির টেন্ডার প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com