মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

বগুড়ায় কিশোরীকে অপহরণের পর বিবাহ করবে বলে ধর্ষণ, আটক ৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২২ মে, ২০২১
  • ৩৫৪ বার পঠিত

বগুড়া সংবাদদাতা : বগুড়ায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) অভিযানে অপহৃত এক কিশোরীকে উদ্ধার করাসহ তিন অপহরণকারীকে আটক করা হয়েছে। শনিবার (২২ মে) বিকেলে বগুড়া র‍্যাব-১২ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (২০ মে) সকাল ১০টার দিকে গাবতলী উপজেলার সুখানপুকুর বাজার থেকে অপহরণকারীরা এক কিশোরীকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে অপহরণ করে। এরপর বিবাহ করবে বলে ধর্ষণ করা হয় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় উদ্ধার হওয়া ওই কিশোরী। এর এক পর্যায়ে অপহরণকারীরা ওই কিশোরীর বাবাকে ফোন দিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করলে অপহৃত কিশোরীর বাবা গাবতলী থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে আশানুরুপ ফল না পেয়ে তিনি র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুনকে বিষয়টি জানান।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তখন র‍্যাব সদস্যরা জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন। পরে শুক্রবার (২১ মে) রাত সাড়ে ১১টার দিকে র‍্যাবের একটি টিম বগুড়া সদর এলাকা থেকে ওই তিন অপহরণকারীকে আটক করে এবং অপহৃত কিশোরীকে উদ্ধার করে।

এ ব্যাপারে বগুড়া র‍্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিম জানায় যে তাকে ধর্ষণ করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য গাবতলী থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com