বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

কুমিল্লায় ইটবোঝাই ট্রাক্টর খালে পড়ে চালকসহ নিহত ৩

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ২১১ বার পঠিত
কুমিল্লায় ইটবোঝাই ট্রাক্টর খালে পড়ে চালকসহ নিহত ৩
ফটো সংগৃহীত

কুমিল্লা  সংবাদদাতা: কুমিল্লা জেলার মুরাদনগরে  আজ ভোরে ইটবোঝাই ট্রাক্টর উল্টে খালে পড়ে তিনজন নিহত হয়েছেন। শনিবার ভোর পৌনে ৬ টায় উপজেলার ১০ নং যাত্রাপুর ইউনিয়নের মোচাগাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি বাসসকে নিশ্চিত করেছেন মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম।
মৃতরা হলেন- বাখরনগর বল্লববাড়িয়া এলাকার শাহ আলমের ছেলে ট্রাক্টর চালক বাবলু মিয়া (২২), একই এলাকার বাবুল মিয়ার ছেলে টুটুল (২২) ও শহিদুল ইসলামের ছেলে মো. হাসান (২৩)।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাখরনগর থেকে রোয়াচালা এলাকায় যাচ্ছিল ট্রাক্টরটি। পথে মোচাগাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। এসময় ট্রাক্টর চালক ও তার সাথে থাকা দুজন শ্রমিক ট্রাক্টরের নিচে পড়ে যায়। পরে স্থানীয়রা এসে তাদের মৃত উদ্ধার করে। তারা রোয়াচালা এলাকার একটি ভাটায় ইট আনার জন্য যাচ্ছিল।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বাসসকে বলেন, তারা যে রাস্তা দিয়ে আসছিল ওই রাস্তাটা ভাঙা ছিল। তাই ট্রাক্টরটি উল্টে খালে পড়ে যায়। তারা ট্রাক্টরের নিচে আটকে যাওয়াতে শ্বাসবন্ধ হয়ে মারা যায়। স্থানীয়রা তাদের মৃত অবস্থায় উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com