মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে লাশের সঙ্গে সঙ্গম করতেন মর্গের এই পাহারাদার!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৩০০ বার পঠিত
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে লাশের সঙ্গে সঙ্গম করতেন মর্গের এই পাহারাদার!
ফটো সংগৃহীত
চট্টগ্রাম সংবাদদাতা : চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রাখা নারীদের লাশের সঙ্গে সঙ্গমের অভিযোগে সেলিম নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তিনি চমেক হাসপাতাল মর্গে অস্থায়ী ভিত্তিতে পাহারাদার হিসেবে নিযুক্ত ছিলেন।
সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে চমেক হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানান সিআইডি চট্টগ্রাম অঞ্চলের বিশেষ পুলিশ সুপার মুহাম্মদ শাহনেওয়াজ খালেদ।
তিনি বলেন, গ্রেফতার সেলিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই নারীর সঙ্গে বিকৃত যৌনাচারের কথা স্বীকার করেছে। সেলিমের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলাটি থানা পুলিশ থেকে আমাদের কাছে এনে রিমান্ডে নিয়ে সেলিমকে জিজ্ঞাসাবাদ করা হবে।
সিআইডি সূত্র জানায়, ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে ১২ বছরের এক কিশোরীর লাশ আসে চমেক হাসপাতাল মর্গে। একইভাবে এপ্রিল মাসেও আরেক নারীর লাশ আসে। ময়নাতদন্ত করতে গিয়ে চিকিৎসকরা মৃতদেহ দুটিতেই এইচভিএস (হাই ভ্যাজাইনাল সোয়াব) পান। সেখান থেকে নমুনা সংগ্রহ করে সিআইডিতে পাঠানো হয়। সিআইডির ডিএনএ ল্যাবের বিশেষজ্ঞরা মত দেন দুটি লাশেই একই পুরুষের শুক্রাণু শনাক্ত করা হয়েছে।
পরে ঘটনা তদন্তে নেমে সিআইডি জানতে পারে সেলিম মর্গে পাহারাদার হিসেবে দায়িত্ব পালন করতেন। কোনো অল্প বয়সী নারীর লাশ মর্গে আনা হলে পরের দিন কিংবা কয়েক ঘণ্টা অপেক্ষা করে লাশের সঙ্গে বিকৃত যৌনাচার করতেন সেলিম। এরপর সেলিম আত্মগোপনে ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com