বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী আটক রাজশাহীতে নামিদামি ব্যান্ডের নামে নকল প্রসাধনীর কারবার, একজন গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের দোয়া ও ইফতার

চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২৪৯ বার পঠিত

ফাহিম ফরহাদ, স্টাফ রিপোর্টারঃ ২২ এপ্রিল বৃহস্পতিবার ইফতার মাহফিল ও বিতরণের আয়োজন করা হয়। পৌর ছাত্রলীগের সভাপতি মো. ফয়সাল আহমেদ ও সাধারণ সম্পাদক মো. রমজান ইসলাম সোহান এর সার্বিক পৃষ্ঠপোষকতায় ১৪ নং ওয়ার্ডে ১৫০ প্যাকেট পৌর এলাকার বিভিন্ন স্থানে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়। এ সময় শাহনেয়ামতুল্লাহ কলেজ ছাত্রলীগের সভাপতি রহিম বিস্বাসসহ অন্যরা উপস্থিত ছিলেন। এ বিষয়ে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রমজান ইসলাম সোহান জানান, জাতির পিতা ও বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে মানুষের কল্যাণে ছাত্রলীগের প্রতিটি সদস্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরও জানান, এ ছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়তে প্রতিটি সদস্য যে যার স্থান থেকে অসহায় মানুষের সেবা দিয়ে চলেছেন। পৌর ছাত্রলীগ সবসময় মানবসেবা ধর্ম মেনে সাধারণ মানুষের পাশে থেকে সেবা দিচ্ছে। আমাদের এ উদ্যোগ বিশেষ করে ইফতার বিতরণ কার্যক্রম চলমান থাকবে বলেও জানিয়েছেন রমজান ইসলাম সোহান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com