বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ মাদক কারবারী গ্রেপ্তার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পঠিত

বিডি ঢাকা ডেস্ক

 

 

রাজশাহী নগরীর কেশবপুর এলাকা থেকে ৪৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহেএক , এক মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল আজ বৃহস্পতিবার সকাল ৮ার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতর নাম তুষার ইমরান ( ২৫)। তিনি নগরীর শাহমখদুম থানার উত্তর নওদাপাড়া এলাকার ইসরাইল হোসেনের ছেলে।

নগর পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৮ টায় মহানগর গোয়েন্দা পুলিশের একটিপ দল মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নগরীর রাজপাড়া থানার কেশবপুর এলাকায় এক ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে।এমন সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের একটি দল সকাল সাড়ে ৮ টায় রাজপাড়া থানার কেশবপুর এলাকায় অভিযান পচালিয়ে ষারকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৪৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে তিনি জানায়, উক্ত ট্যাপেন্টাডল ট্যাবলেট গুলো বিক্রয়ের জন্য তার কাছে রেখেছিলো।

গ্রেপ্তারকৃতর  বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com