শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
রাজশাহীতে নির্মাণাধীন ভবনে তরুণীর রক্তাক্ত লাশ, ভাই-ভাবিসহ আটক ৩ বেড়ানোর কথা বলে বোনকে খুন করলেন সৎভাই রাজশাহীতে সিবিএ নেতাকে মারধরের অভিযোগ, চিনিকলে উত্তেজনা আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত

পানির সংকট নিরসনে স্থাপিত গভীর নলকূপের কাজের অগ্রগতি পরিদর্শন করলেন শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৮৮ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভায় চৈত্র মাসের শুরুতেই দেখা দিয়েছে পানির তীব্র সংকট। প্রায় কয়েক সপ্তাহ থেকে এ সংকটের শুরু হয়েছে। এতে বিপাকে পড়েছেন নিম্ন ও মধ্যবিত্তরা। এ ব্যাপারে শিবগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র সৈয়দ মনিরুল ইসলাম এক সংবাদ সম্মেলনে বলেছিলেন পানি সংকটের কারণে পৌরবাসীর কাছে দু:খ প্রকাশ করে বলেন, গরমের শুরুতে ভূগর্ভস্থ পানির স্তর নিচে নেমে যাওয়ায় অনেক এলাকার নলকূপে পানি পাওয়া যাচ্ছে না। সাবমার্সিবল পাম্প স্থাপনের কারণে এ সংকট আরও প্রকট হয়েছে। তবে পানি সরবরাহ প্রকল্পটি আরও আগে বাস্তবায়নের উদ্যোগ না নেওয়ায় পৌরবাসীকে আরও একটু ধৈর্য ধরতে হবে। প্রকল্পের ৮০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। রবিবার প্রসঙ্গত শিবগঞ্জ পৌরসভায় চলমান পানি সংকট নিরসনে শিবগঞ্জ পৌরসভা কর্তৃক স্থাপিত গভীর নলকূপের কাজের অগ্রগতি ও ইনস্টলেশনকৃত সরঞ্জামাদির গুনগত মান নিরীক্ষণ করে শিবগঞ্জ পৌরসভার নৌকার মেয়র জনাব সৈয়দ মনিরুল ইসলাম। একই সাথে পাম্প চালু করে কতটুকু কার্যকর সেই বিষয়টিও সরজমিনের প্রত্যক্ষ করলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com