শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

বেপরোয়া ঘাতক ট্রাক চালকের নির্মমতায় সরকে ঝড়লো তাজা ২প্রাণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০১ বার পঠিত

ফাহিম ফারহাদ, স্টাফ রিপোর্টারঃচাঁপাইনবাবগঞ্জ সদরে আজ ১৮-২-২১খ্রি. বৃহস্পতিবার সকালে ঘাতক ট্রাক চালক’র বেপরোয়া গতী, সেই সাথে নির্মমতায় সড়কে ঝড়ে গেলো তাজা দুটি প্রাণ। বারঘরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনার বিষয়ে প্রতিবেদককে সূত্র জানায়, পলিটেকনিক ইনস্টিটিউটের দুই ছাত্রের মৃত্যু হয়েছে আজ ঘাতক বেপরোয়া ট্রাক চালক’র হেয়ালিপনায়।

আজ বৃহস্পতিবার সকাল ১১ঃ১০ মিনিটের সময় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের মহানন্দা সেতুর সংযোগ সড়ক মোড়স্থ, সোনামসজিদ স্থলবন্দর থেকে ছেড়ে আসা ঐ দ্রুতগতির একটি ট্রাক ( ঢাকা মেট্রো ট-২০-৬৮৫৫) বিপরীত দিক থেকে আসা দুইজন সাইকেল আরোহীকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নবাবগঞ্জ সদর পৌর এলাকার আরামবাগের মো. মোস্তাফিজুর রহমান (১৯), পিতা- মো. সেলিম, ও পৌর এলাকার মিল্কি বিদিরপুর মহল্লার মো. মিনারুল ইসলাম(২০), পিতা- সিরাজুল ইসলাম দুই কলেজ ছাত্র ঘটনাস্থলে মারা যায়।
পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকটি উদ্ধারপূর্বক থানায় নিয়ে আসে। ট্রাকটির চালক পলাতক বলে জানা যায়। মহানন্দা সেতু এলাকায় যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। পুলিশ লাশ দুটি উদ্ধারপূর্বক সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় জেলা পুলিশ।
নিহত মোস্তাফিজুর রহমান ও মিনারুল ইসলাম দুজনেই বারঘরিয়া সরকারি পলিটেকনিক ইন্সটিটিউট এর ছাত্র ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com