বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
আজ ৫৪তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজন :জেলা পর্যায়ে উদ্বোধনী ও আইডিয়া শোকেসিং চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ৮০ কি.মি. বেগে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির সম্ভাবনা রামেবি স্থাপনের জমির দখল বুঝে পেল কর্তৃপক্ষ নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিতের লক্ষ্যে হোটেল ও রেস্তোরা পরিদর্শনে রাসিকের স্যানিটারী পরিদর্শকগণ মশা নিয়ন্ত্রণে রাজশাহী সিটি কর্পোরেশনের টাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত গোদাগাড়ীতে হেরোইনসহ মাদক কারবারী আটক রাজশাহীতে নামিদামি ব্যান্ডের নামে নকল প্রসাধনীর কারবার, একজন গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের দোয়া ও ইফতার

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর ঈদ উল ফিতর উপলক্ষে ৪ দিন বন্ধ থাকবে

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ২১৬ বার পঠিত

ফয়সাল আজম অপু : পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে মোট ৪ দিন বন্ধ থাকবে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর ‘সোনামসজিদ শুল্ক স্থলবন্দর’। সোনামসজিদ আমদানি ও রপ্তানীকারক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান রাজু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। সোনামসজিদ আমদানি ও রপ্তানিকারক গ্রুপ এবং সোনামসজিদ স্থল শুল্ক বন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের যৌথ সিদ্ধান্তে ৪মে মঙ্গলবার প্রেরিত ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, যেহেতু ১৪ এপ্রিল বুধবার থেকে মুসলমানদের পবিত্র রমজান মাস শুরু হয়েছে এবং চাঁদ দেখা সাপেক্ষে চলতি মাসের ১৩ বা ১৪ তারিখ পবিত্র ঈদ উল ফিতর উদযাপন করা হতে পারে সেহেতু বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম শুল্ক স্থলবন্দর “সোনামসজিদ স্থলবন্দর” এর আমদানি রপ্তানি ও সিএন্ডএফ বিষয়ক সকল কার্যক্রম আগামী ১২ মে বুধবার থেকে ১৫ মে শনিবার পর্যন্ত বন্ধ থাকবে এবং ১৬ মে রোববার থেকে যথারিতি বন্দরের সকল কার্যক্রম পুনরায় চালু হবে। আর এ সকল বিষয়ে বাংলাদেশের সোনামসজিদের ওপারে ভারতের মালদা জেলার মহদিপুর এক্সপোটার্স এসোসিয়েশনকেও অবহিত করা হয়েছে বলে জানান সোনামসজিদ আমদানি ও রপ্তানীকারক গ্রুপের সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান রাজু এবং সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com