শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন

ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ০২ জন গুড় ব্যবসায়ীর ০১ জনকে অর্থদন্ড ও ০১ জনকে দুই মাসের কারাদন্ড।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৩৮৫ বার পঠিত

ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ০২ জন গুড় ব্যবসায়ীর ০১ জনকে অর্থদন্ড ও ০১ জনকে দুই মাসের কারাদন্ড।

RAB -5, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গত ২৯ জুলাই ২০২১ ইং তারিখ দুপুর ০১:০০ ঘটিকা হইতে বিকাল ০৪:০০ ঘটিকা পর্যন্ত গোয়েন্দা তথ্যের ভিক্তিতে নাটোর জেলার লালপুর থানাধীন মোহরকয়া গ্রাম এলাকায় গুড় তৈরীর কারখানায় অভিযান পরিচালনা করেন।

নিজস্ব প্রতিনিধিঃ নাটোরে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ০২ জন গুড় ব্যবসায়ীর ০১ জনকে অর্থদন্ড ও ০১ জনকে দুই মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
জানা গেছে,র্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল( ২৯ জুলাই ২০২১ ইং )তারিখ দুপুর ১ টার দিকে গোয়েন্দা তথ্যের ভিক্তিতে নাটোর জেলার লালপুর থানাধীন মোহরকয়া গ্রাম এলাকায় গুড় তৈরীর কারখানায় অভিযান পরিচালনা করেন।
উক্ত অভিযানে, ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য-দ্রব্য উৎপাদন ও খাদ্য-দ্রব্যে ক্ষতিকর উপাদান (ক্ষতিকর কেমিক্যাল) মিশ্রণের অপরাধে ভেজাল গুড়- ৯,২০০ কেজি, লালি-২৫০ কেজি কাপড়ের রং- ০২ কেজি, আটা-১৩০ কেজি, চিনি- ২,৬৫০ কেজি, ডালডা-২ কেজি, ফিটকিরি- ২৫ কেজিসহ আসামী ১। মোঃ মোলাম শেখ (৫৫), পিতা- মৃত মজা শেখ, ২। মোঃ ইদু মন্ডল (৪৮), পিতা- মোঃ জোবান মন্ডল, উভয় সাং- মোহরকয়া (পশ্চিম), থানা- লালপুর, জেলা- নাটোরদ্বয়কে আটক করে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত), এক্সিকিউটিভ ম্যাজিস্টেট, লালপুর জনাব শাম্মী আক্তার ভ্রাম্যমান আদালত পরিচালনা পূর্বক উক্ত আটককৃত ০১ নং আসামীকে ৫০,০০০/-(পঁঞ্চাশ হাজার) টাকা জরিমানা ও ০২ নং আসামীকে ১,০০,০০০/-(এক লক্ষ) টাকা জরিমানা করা হয় কিন্তু সে উক্ত জরিমানা প্রদানে অক্ষমতা প্রকাশ করায় তাকে ২ (দুই) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com