বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

হাতিরঝিলে বাসার জানালার গ্রিল কেটে ১০ লাখ টাকার মালামাল চুরি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ২৬৪ বার পঠিত
হাতিরঝিলে বাসার জানালার গ্রিল কেটে ১০ লাখ টাকার মালামাল চুরি
ফটো সংগৃহীত

অনলাইন নিউজ : ঈদের ছুটিতে ফাঁকা ঢাকা যেন এক অচেনা নগরীতে পরিণত হয়েছে। এ সময়ে চোর সিন্ডিকেট তৎপর থাকে বলে আইনশৃঙ্খলা বাহিনীও তৎপর থাকে আরও বেশি। তবে সব নিরাপত্তা ব্যবস্থা এড়িয়ে রাজধানীর হাতিরঝিলে একটি বাসার জানালার গ্রিল কেটে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছে।

হাতিরঝিল থানা পুলিশ জানায়, হাতিরঝিলের মহানগর প্রজেক্টের ডি ব্লকের ৩ নম্বর সড়কের ৬০ নম্বর বাড়িতে মঙ্গলবার দিবাগত রাতে এই চুরির ঘটনা ঘটে। বুধবার সকালে হাতিরঝিল থানা পুলিশ চুরির বিষয়টা জানতে পারে।

জানা গেছে, এই বাসাটিতে বরিশালের দক্ষিণের সময় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক অ্যাডভোকেট আবরার হোসেন তাঁর স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন। এছাড়া বাসাটিতে আবরার হোসেনের বাবা এবং ওই পত্রিকার প্রধান সম্পাদক আলম রায়হানও মাঝে মধ্যে এসে থাকতেন। ঈদের ছুটিতে আবরার হোসেন তাঁর স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়ি যাওয়ায় তাঁর বাবা বাসাটিতে ছিলেন। মঙ্গলবার দিবাগত রাতে গ্রিল কেটে ঘরে ঢুকে ছয় ভরি স্বর্ণালঙ্কার, নগদ চার লাখ টাকা, দুইটি ক্যামেরা, চার থেকে পাঁচটি হাত ঘড়ি খোয়া গেছে বলে তাদের অভিযোগ।

এ ব্যাপারে জানতে চাইলে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর হোসেন গনমাধ্যমকে বলেন, ‘আজ বুধবার সকালে মহানগর প্রজেক্টের একটি বাসার শয়নকক্ষে চুরির অভিযোগ পাই আমরা। বাসাটি থেকে স্বর্ণালঙ্কারসহ দামি মালামাল চুরি করে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। তবে অন্য রুমে বাসার মালিকের বাবা ছিলেন বলে আমরা শুনেছি। ‘অভিযোগের সব তথ্য আমরা যাচাই-বাছাই করছি।’

পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন বলেন, বাসার মালিককে আমরা এ ঘটনায় মামলা করার জন্য অনুরোধ করেছি। তিনি বরিশাল থেকে ঢাকায় আসতেছেন। হয়তো তখন তিনি একটি চুরির মামলা করবেন।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com