বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ থেকে আম নিতে চায় চীন পবা থানায় ৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেপ্তার শহীদ কামারুজ্জামানের সমাধিতে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নব-নির্বাচিত কমিটির শ্রদ্ধা রাজশাহীতে ১৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি সেলসিয়াস ৫ দশকের সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী বাঘায় অগ্নিকান্ডে পুড়ে খোলা আকাশের নিচে দুই পরিবার বাঘায় পানির সংকট নিরসনে স্কুল শিক্ষক রতনের ব্যতিক্রমী উদ্যোগ রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চাঁপাইনবাবগঞ্জ গণতন্ত্র ও রাজনৈতিক চরম সংকটে বাংলাদেশ সাবেক ডাকসু ভিপি নূরুল হক নূর সেচ সংকট না থাকায় চাঁদপুরে ৬৩ হাজার হেক্টরে বোরো আবাদ

চমেক হাসপাতাল ও বিআরটিএ’র ২৭ দালাল আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৩১৫ বার পঠিত
চট্টগ্রাম সংবাদদাতা :  চট্টগ্রামের বিআরটিএ’র আঞ্চলিক কার্যালয় ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দালাল বিরোধী অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা ২৭ জন দালালকে আটক করেছে। এর মধ্যে চমেক হাসপাতাল থেকে ৭ জন ও বিআরটিএ থেকে ২০ জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল জরিমানা করা হয়।
রোববার দুপুর ১২টার পর একযোগে এ অভিযান পরিচালনা করে র‌্যাব-৭। এসময় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা তাদের সহযোগিতা করেন।
র‌্যাব ৭ সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার জানান, চট্টগ্রামের বিআরটিএ’র আঞ্চলিক কার্যালয়ে অভিযান চালিয়ে ৩২ জনকে দালাল সন্দেহে আটক করা হয়। পরে সেখান থেকে যাচাই-বাছাই শেষে ২০ জনের বিরুদ্ধে প্রমাণ পাওয়ায় তাদের ভ্রাম্যমাণ আদালতের মুখোমুখি করে প্রায় ২ লাখ ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।
অন্যদিকে একই সময়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকেও ৭ দালালকে আটক করা হয়। তাদের মধ্যে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুইজনকে অর্থদণ্ড ও ৫ জনকে জেল দেওয়া হয়।
বিআরটিএতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিসান বিন নাদির এবং চমেক হাসপাতালে পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনুন আহমেদ অনিক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com