মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ থেকে আম নিতে চায় চীন পবা থানায় ৫ কেজি গাঁজাসহ দুইজন গ্রেপ্তার শহীদ কামারুজ্জামানের সমাধিতে রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের নব-নির্বাচিত কমিটির শ্রদ্ধা রাজশাহীতে ১৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা ৪৩ ডিগ্রি সেলসিয়াস ৫ দশকের সর্বোচ্চ তাপমাত্রা দেখলো দেশবাসী বাঘায় অগ্নিকান্ডে পুড়ে খোলা আকাশের নিচে দুই পরিবার বাঘায় পানির সংকট নিরসনে স্কুল শিক্ষক রতনের ব্যতিক্রমী উদ্যোগ রাজশাহীতে ৫২ বছরের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড চাঁপাইনবাবগঞ্জ গণতন্ত্র ও রাজনৈতিক চরম সংকটে বাংলাদেশ সাবেক ডাকসু ভিপি নূরুল হক নূর সেচ সংকট না থাকায় চাঁদপুরে ৬৩ হাজার হেক্টরে বোরো আবাদ

এমভি অভিযান- ১০ লঞ্চ দুর্ঘটনা: বিষখালী নদীতে মিলল আরও দুইজনের মরদেহ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ২৬৭ বার পঠিত
এমভি অভিযান- ১০ লঞ্চ দুর্ঘটনা: বিষখালী নদীতে মিলল আরও দুইজনের মরদেহ
ফটো সংগৃহীত

ঝালকাঠি সংবাদদাতা : এমভি অভিযান- ১০ লঞ্চে অগ্নিকাণ্ডে নিখোঁজের উদ্ধার অভিযানের ষষ্ঠ দিনে দুইজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে সদর উপজেলার কিস্তাকাঠী এলাকার বিষখালী নদীর মোহনায় অজ্ঞাত এক নারীর মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লঞ্চ ঘাট এলাকায় নিয়ে আসেন।

এদিকে সকাল সাড়ে ১০টার দিকে জেলার রাজাপুর উপজেলার নাপিতের হাট এলাকার বিষখালী নদীর পাড়ে এক যুবকের মরদেহ ভেসে উঠলে ভাটায় যাতে ভেসে যেতে না পারে এ জন্য স্থানীয়রা লাশটিকে দড়ি দিয়ে বেঁধে রেখে পুলিশে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পুলিশের কাছ থেকে মরদেহটি লঞ্চ ঘাট এলাকায় নিয়ে আসে।

এ নিয়ে আজ বুধবার সকাল পর্যন্ত ঝালকাঠিতে মোট ৪৪ জনের লাশ উদ্ধার করল ফায়ার সার্ভিস।

মরদেহ দুটি সদর থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন ঝালকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ঝালকাঠির স্টেশন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম।

তিনি বলেন, ‘উদ্ধার হওয়া নারীর বয়স আনুমানিক ৩৫ বছর। তার পরনে ছিল গোলাপি কামিজ ও পুরুষ যুবকের বয়স আনুমানিক ৩০। তার পরনে ছিল জিন্স প্যান্ট ও ফুল হাতার গোল গলার গেঞ্জি। যুবকের পকেটে একটি ছবি পাওয়া গেছে তবে লাশের চেহারা বিকৃত হওয়ায় ছবিটি এই যুবকের কিনা সেটা বলা যাচ্ছে না।’

ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত) মো. সাইফুল ইসলাম বলেন, প্রাথমিক সুরতহালের পর লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com