বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিসেম্বরে ট্রান্স-এশিয়ান রেলপথ নেটওয়ার্কে যুক্ত হচ্ছে দেশ সংশোধিত বাজেটে কৃষি খাতে ভর্তুকি ৮ হাজার কোটি টাকা বেড়েছে রুশ প্রেমিকার মান ভাঙাতে গিয়ে বিপাকে মার্কিন সেনা হাওরে ধান কাটা হলো সারা, কৃষক পরিবারে স্বস্তির হাসি রাজশাহীতে পাথরের ট্রাক থেকে ৫ কোটি টাকার হেরোইন উদ্ধার মামলা প্রত্যাহারের দাবিতে রাজশাহীর বেকারি মালিক সমিতির স্মারক লিপি প্রদান ওজন ও পরিমাপে কারচুপি করায় জরিমানা আদায় :বিএসটিআই’র গোদাগাড়ীতে বিপুল পরিমান হেরোইনসহ দুই মাদক কারবারী গ্রেপ্তার চাঁপাইনবাবগঞ্জে কৃষক মাঠ দিবসে মাশরুম চাষের আহ্বান আশুলিয়ায় ফুটপাত দখলমুক্ত করে গাছ লাগালেন এমপি সাইফুল

কলকাতার এজেসি বোস রোড উড়ালপুলে সড়ক দুর্ঘটনা, আহত ২৬

সত্যনারায়ন শিকদার, পশ্চিমবঙ্গ
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ১০৪০ বার পঠিত

সত্যনারায়ন শিকদার, পশ্চিমবঙ্গ : এজেসি বোস রোড উড়ালপুলে গাড়ি উলটে আহত হলেন ২৬ জন ৷ আহতদের ন্যাশনাল মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ৷ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক ৷ আজ বিকেলে এজিসি বোস রোড ফ্লাইওভারে এই দুর্ঘটনাটি ঘটে । ‌একটি ম্যাটাডর উলটে যায় । লরিতে থাকা ২৬ জন আহত হন । তাঁদের পার্ক সার্কাসের ন্যাশনাল মেডিকেল কলেজ ও চিত্তরঞ্জন হাসপাতালে ভরতি করা হয় ।

প্রাথমিক চিকিৎসার পর ১০ জনকে ছেড়ে দেওয়া হয় । বাকিদের অবস্থা সংকটজনক ৷ তিনজনের অবস্থা খুবই সংকটজনক । জানা গিয়েছে, ওই 26 জন একই পরিবারের । কয়েকজন শিশুও ছিল । তবে কীভাবে তা উলটে গেল তার কারণ এখনও জানা যায়নি । তদন্ত করছে পুলিশ ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com