সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩, ১০:০৪ পূর্বাহ্ন

সাত পাকে বাঁধা পড়লেন অনির্বাণ-মধুরিমা

সুব্রত দাস, কলকাতা থেকে সংবাদদাতা
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৪১৩ বার পঠিত

সুব্রত দাস, কলকাতা থেকে সংবাদদাতা : দীর্ঘদিনের প্রেমিকা মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন অভিনেতা। রেজিস্ট্রি এবং সিঁদুরদানের মাধ্যমে বিয়ে সম্পন্ন হয়েছে তাঁদের। অনির্বাণের সহধর্মিনী তাঁর নাট্যদুনিয়ার পুরনো বন্ধু। একেবারেই ঘনিষ্ঠদের উপস্থিতিতে বিয়ে সেরেছেন অনির্বাণ। বৃহস্পতিবার সকাল থেকেই অনির্বাণের বিয়ে নিয়ে তুমুল উৎসাহ ছিল দর্শক ও অনুরাগীদের মধ্যে। শেষ পর্যন্ত বিয়ের ছবি প্রকাশ্যে এল সন্ধে গড়াতেই। বিয়ে হল সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে।

দু’জনেই লাল রংকে বেছে নিয়েছেন বিয়ের পোশাকে। লাল প্রিন্টেড পাঞ্জাবি ও ধুতি পরেছিলেন অনির্বাণ। মধুরিমা পরেছিলেন লাল শাড়ি। কপাল-ভরতি সিঁদুরে একেবারেই নববধূর চেহারায় ক্যামেরাবন্দি হয়েছেন মধুরিমা। বিয়ের আসর থেকে সামান্য সময় বের করে নবদম্পতি পোজ দিয়েছেন ছবি শিকারিদের জন্য।

কে এই মধুরিমা? তিনি প্রখ্যাত মূকাভিনয় শিল্পী পদ্মশ্রী নিরঞ্জন গোস্বামীর মেয়ে। নিজেও নাট্যশিল্পী। আগেই লিখিত বিয়ে হওয়ার কথা ছিল তবে পিছিয়েছে লকডাউনের জন্যই। অনির্বাণের বিয়ে হল একেবারেই আড়ম্বরহীন। অভিনেতার কথায়, তিনি চাননি এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইহই হোক। ব্যক্তিগত বিষয় নিজেদের মধ্যেই রাখতে চেয়েছিলেন তাঁরা। নাটকের সূত্রেই আলাপ এই জুটির। একসঙ্গে বেশ কিছু নাটকে কাজ করেছেন তাঁরা। মধুরিমা পুরোদস্তুর রঙ্গমঞ্চের দুনিয়ার মানুষ। মূকাভিনয় নিয়ে তাঁর বিস্তর পড়াশোনা রয়েছে। রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com