বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় দুই বছর পর দর্শক টানছে ঈদের ছবি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ৪ মে, ২০২২
  • ২১৪ বার পঠিত

বিনোদন নিউজ : করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় দুই বছর পর ঈদের সিনেমা নিয়ে জমজমাট সিনেমাপাড়া। এবার ঈদে চারটি ছবি মুক্তি পেয়েছে। সিনেমাগুলো হলো- ‘গলুই’, ‘শান’, ‘বিদ্রোহী’ ও ‘বড্ড ভালবাসি’।

ঈদের প্রথম দুই দিন ঢাকার প্রেক্ষাগৃহগুলো সরজমিন ঘুরে দেখা গেছে, ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলো দর্শক টানতে সক্ষম হয়েছে। ঈদের দিন বৃষ্টির কারণে প্রথম শোতে তেমন একটা দর্শক না এলেও পরের শোগুলোতে ভালো দর্শক এসেছে ছবি দেখতে। ঢাকায় দর্শক টানার বিচারে শীর্ষে রয়েছে সিয়াম- পূজার ‘শান’। সত্য ঘটনা অবলম্বনে ছবিটি নির্মাণ করেছেন এম রাহিম। আর জীবনের নানা অপারেশনের বাস্তব অভিজ্ঞতা থেকে এর গল্প সাজিয়েছেন এসপি আজাদ খান। সিয়াম ও পূজা ছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

ঢাকাতে দ্বিতীয় ছবি হিসেবে উঠে এসেছে শাকিব-পূজার ‘গলুই’ ছবিটি। এটি ‘শান’র সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চারটি শাখা এবং যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টারেও চলছে। তবে ঈদের দিন ‘গলুই’ থেকে ‘শান’র প্রতিই ঝোঁক দেখা গেছে দর্শকদের। এসএ হক অলিক পরিচালিত এই সিনেমায় প্রথমবারের মতো বড় পর্দায় জুটি বেঁধেছেন ঢালিউড কিং শাকিব খান ও বর্তমান সময়ের নায়িকা পূজা চেরী।

এদিকে সর্বাধিক হলে মুক্তি পাওয়া শাহিন সুমন পরিচালিত ‘বিদ্রোহী’ সিনেমাটি ঢাকাতে তেমন একটা দর্শক টানার ক্ষেত্রে এই দুটি সিনেমা থেকে পিছিয়ে থাকলেও হল কর্তৃপক্ষ একেবারে অসন্তুষ্ট নয়। তাদের দাবি ধীরে ধীরে আরও দর্শক বাড়বে এই সিনেমার।  তবে ঢাকার বাইরে কিন্তু দাপট ছিল ঢালিউডের হিট জুটি শাকিব খান ও বুবলী অভিনীত ‘বিদ্রোহী’ সিনেমার। ঈদের দিন থেকেই ‘শান’ ও ‘গলুই’ সিনেমার কলাকুশলীদের বিভিন্ন  হলে ছুটে বেড়াতে গেছে সিনেমার প্রচারের জন্য। তবে এই দিকে ব্যতিক্রম ছিল ‘বিদ্রোহী’ সিনেমার টিম।

প্রথম দিনের মতো দ্বিতীয় দিনও দর্শক টানার সক্ষমতা অব্যাহত রেখেছে নতুন সিনেমাগুলো।সরেজমিনে সিনেমা হলে গিয়ে এর প্রমাণ পাওয়া গেছে। ঢাকার মধুমিতা, শ্যামলী ও স্টার সিনেপ্লেক্সে হাউজফুল গেছে ‘শান’ এর বেশির ভাগ শো। খুব একটা পিছিয়ে ছিল না ‘গলুই’। জামালপুর ও সাভারে ‘গলুই’ সিনেমার শো হাউজফুল গেছে।  এছাড়া ‘বিদ্রোহী’ সিনেমার দর্শক উপস্থিতি প্রথম দিনের চেয়ে বেশি ছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com