শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা, স্বামীর যাবজ্জীবন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৩২২ বার পঠিত
কুষ্টিয়ার কুমারখালীতে যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা, স্বামীর যাবজ্জীবন
ফটো সংগৃহীত

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়া কুমারখালী থানার স্ত্রী হত্যা মামলায় স্বামী আজিজুল হককে (৩০) যাবজ্জীবন কারাদণ্ডসহ অর্থদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

রোববার বিকেলের দিকে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের (প্রথম) বিচারক তাজুল ইসলাম আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত আজিজুল হক কুমারখালী উপজেলার চরবানিয়াপাড়া গ্রামের বাসিন্দা আফজাল হোসেনের ছেলে। আদালত যাবজ্জীবন কারাদণ্ডের পাশাপাশি ২৫ হাজার টাকা জরিমানা, অনদায়ে আরও ১ বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৪ সালের ১৮ এপ্রিল রাত ১২টায় কুমারখালী উপজেলার চরবানিয়াপড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে আজিজুল হক তার স্ত্রী কলেজছাত্রী অন্তঃসত্ত্বা জেসমিনকে যৌতুকের দাবিতে নির্যাতন শেষে শ্বাসরোধে হত্যা করে। পরদিন সকালে সংবাদ পেয়ে নিহতের লাশ উদ্ধার করে কুমারখালী থানা পুলিশ।

এ ঘটনায় নিহত জেসমিনের বাবা রওশন আলী বাদী হয়ে কুষ্টিয়া অতিরিক্ত সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে একটি নালিশি মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এবং পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্তভার দেয়।

মামলাটি তদন্ত শেষে যৌতুক নির্যাতনে স্ত্রী জেসমিন হত্যার দায়ে স্বামী আজিজুলের বিরুদ্ধে অভিযোগ এনে ৭ সেপ্টেম্বর ২০১৬ সালে আদালতে চার্যশিট দাখিল করে পিবিআই।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাড. অনুপ কুমার নন্দী জানান, স্ত্রী হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ প্রমাণিত হয়েছে। আসামি আজিজুল হককে যাবজ্জাীবন কারাদণ্ডসহ ২৫ হজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছর সাজা ভোগ করতে হবে। বিজ্ঞ আদালত আজ যে রায় দিয়েছেন, তাতে বাদী ন্যায়বিচার পেয়েছেন বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com