বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

পরীমণি এবার এফডিসিতে কোরবানি দিচ্ছেন না

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ১৭৭ বার পঠিত
পরীমণি এবার এফডিসিতে কোরবানি দিচ্ছেন না
ফাইল ফটো
বিনোদন নিউজ : বিগত বেশ কয়েকবছর ধরে এফডিসিতে কোরবানি দিয়ে আসছেন চিত্রনায়িকা পরীমণি। ২০১৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত অর্থাৎ টানা ছয় বছর এফডিসিতে কোরবানি দিয়েছেন আলোচিত এই নায়িকা। তবে এফডিসিতে কোরবানি দিচ্ছেন না তিনি।
প্রথমবার মা হাওয়ার অপেক্ষায় রয়েছেন নায়িকা। কাজ থেকে ছুটি নিয়ে বর্তমানে বাসায় সময় কাটাচ্ছেন। শারীরিক অবস্থার কারণেই এবার এফডিসিতে কোরবানি করতে পারছেন না তিনি।
কোরবানি না দেয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন পরীমণির স্বামী ও চিত্রনায়ক শরিফুল রাজ। তিনি বলেন, ‘আমাদের বাসায় নতুন অতিথি আসছে। জীবনের চমৎকার সময় কাটাচ্ছি আমরা। প্রতিবার ও এফডিসিতে গিয়ে সবার সঙ্গে কোরবানির ঈদটা উদাযপন করে পরী। আপনারা তো জানানে, এবার আসলে পরীর সেই অবস্থায় নেই।’
গত বছর গুনিন সিনেমার শুটিং করার সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমণী ও রাজ। এরপর সে বছর অক্টোবর মাসে বিয়ে করেন দুজন। চলতি বছরের ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com