শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

প্রকাশক ও সম্পাদক মো: নিজাম উদ্দিনের বাবা গোলাপ রহমানের ৫ম মৃত্যুবার্ষিকী আজ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৪২৬ বার পঠিত

দেশের জনপ্রিয় ফিচার ভিত্তিক অনলাইন পোর্টাল স্বদেশ সমাচার এর প্রকাশক ও সম্পাদক, হাবীব তাহসিন প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মো: নিজাম উদ্দিনের বাবা গোলাপ রহমানের ৫ম মৃত্যুবার্ষিকী আজ।
২০১৬ সালের এই দিনে ৭৫ বয়সে ইন্তেকাল করেন গোলাপ রহমান । সমাজের উন্নয়ক মূলক কাজের আলোকিত মানুষ হিসেবে পরিচিত ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। রেখে যাওয়া ৬ ছেলের মধ্যে একজন মারা গেছেন।
প্রকাশক ও সম্পাদক মো: নিজাম উদ্দিন বাবাকে নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে আবেগ আপ্লুত কণ্ঠে বলেন, ‘‘বাবার আর্দশ, বাবার সততা, বাবার নৈতিকতা আমার কাছে অতুলনীয়। যাদের বাবা আছে তারা জানেনা বাবার ছায়াটা কতটা তার সন্তানের জন্য গুরুত্বপূর্ণ । বাবাহীন পৃথিবীটা বেশ অদ্ভুত ! যাদের বাবা নেই তারা কেবল জানেন বাবার অনুপুস্থিতিটা কেমন ।যার আদর্শ আমাকে মানুষ হতে সাহায্য করছে।

বাবার রেখে যাওয়া বেশ কিছু আশা,স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করছি। আমার বাবার জন্য সবাই দোয়া করবেন। ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গ্রামের বাড়ীতে মসজিদ ও মাদরাসায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© All rights reserved © 2009-2022 bddhaka.com  # গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত # এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Developed BY ThemesBazar.Com